নেহা কাক্করের নতুন বাংলোতে কী আছে?


বিনোদন ডেস্ক: | Published: 2019-02-12 18:43:06 BdST | Updated: 2019-07-24 08:29:22 BdST

প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর রীতিমতো ভেঙে পড়েন বলিউডের এ সময়ের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কর। তবে গানই তাঁকে আবার মূল স্রোতে ফিরিয়ে এনেছে। গজেন্দ্র ভর্মার ‘তেরা ঘাটা’ গানটি নতুন করে গেয়ে নেহা কাক্কর দারুণভাবে ফিরে এসেছেন। তবে বলিউডের এই জনপ্রিয় সংগীতশিল্পীর জীবনে আরও কিছু খুশি এসেছে।

জানা গেছে, এরই মধ্যে নেহা নিজের জন্য একটি সুন্দর বাংলো বানিয়েছেন।

নেহা কাক্করের নতুন বাসার ঠিকানা ঋষিকেশের হনুমন্ত পুরম গলি নম্বর ৩। গত ৮ ফেব্রুয়ারি ধুমধাম করে নতুন বাড়িতে ‘গৃহ প্রবেশ’ অনুষ্ঠান আয়োজন করেন। এই বিশেষ দিনে নেহা দরিদ্র মানুষের হাতে কম্বল তুলে দেন। এই সংগীতশিল্পী তাঁর এই বাংলোর অন্দরে নিজের জন্য একটি প্রাইভেট সুইমিংপুল বানিয়েছেন। শুধু তা-ই নয়, তিনি বাসার মধ্যে একটি লিফটের ব্যবস্থা রেখেছেন। দোতলা এই বাংলোর ওপর তলায় নেহা নিজের জন্য বিশেষ ঘর বানিয়েছেন।

বাংলোর চৌহদ্দির মধ্যে একটি মন্দিরও নির্মাণ করেছেন এই গায়িকা। এই মন্দিরে নেহা ‘মা শেরাওয়ালি’কে প্রতিষ্ঠা করেছেন। নেহার ফ্যানরা জানেন যে তিনি ‘মা শেরাওয়ালি’র বড় ভক্ত। দেবীর মন্দিরে গিয়ে এই গায়িকা একসময় ভজন গাইতেন।

নেহা মনে করেন, আজ তিনি যা হতে পেরেছেন তার পেছনে মা-বাবা এবং ‘মা শেরাওয়ালি’র আশীর্বাদ আছে। নেহার বাসার গৃহ প্রবেশের দিনে রাজ্যপাল বেবী রানী মৌর্য উপস্থিত ছিলেন। নতুন বাসার পাশাপাশি নেহা নতুন মার্সিডিজ গাড়িও কিনেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।