সাকিব-মোস্তাফিজের কারণে মানুষ আইপিএল দেখে: পাপন


ক্রীড়া ডেস্ক: | Published: 2019-02-18 18:20:42 BdST | Updated: 2019-05-21 12:46:45 BdST

সাকিব আল হাসান-মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

বাংলাদেশের মানুষ সাকিব-মোস্তাফিজের কারণেই আইপিএল দেখে। তারা না থাকলে দেশের মানুষ আইপিএল দেখবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। এভাবেই বলছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আগামী ১৯ মার্চ শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপএল)। গত আসরে খেলতে গিয়ে চোটাক্রান্ত হন মোস্তাফিজুর রহমান। যে কারণে এবার আইপিএল খেলতে অনুমতি পাচ্ছে না কাটার মাস্টার।

আঙুলে ফের চোট পাওয়ায় নিউজিল্যান্ড সফরে যাওয়া হয়নি সাকিব আল হাসানের। তার অনুপস্থিতি হারে হারে টের পাচ্ছে টাইগাররা। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই খেলায় হেরে এক ম্যাচ আগেই ট্রফি হাতছাড়া করেছে। টেস্ট সিরিজেও সাকিবের খেলা নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

আগামী জুন-জুলাইয়ে ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ। তার আগে আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদে সাকিব খেলে ফের চোট পেলে তার সার্ভিস থেকে বঞ্চিত হবে জাতীয় দল। যে কারণে সাকিবের আইপিএল খেলা নিয়ে চিন্তিত বিসিবি।

এ প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, বিশ্বকাপের কারণে আমরা মোস্তাফিজুর রহমানকে আইপিএল খেলতে অনুমতি দেইনি। সাকিবকে নিয়ে কথা হচ্ছে। সে আইপিএল খেলতে খুবই আগ্রহী। যদি সে না খেলে তাহলে আমার সন্দেহ বাংলাদেশের মানুষ আইপিএল দেখবে কিনা। কারণ সবাই এখানে আইপিএল দেখে সাকিব আর মোস্তাফিজের কারণে।

বিসিবি সভাপতি আরও বলেন, এ রকম টুর্নামেন্ট খেললে ইনজুরিতে পড়ার অনেক সম্ভাবনা থাকে। সবচেয়ে খারাপ ব্যাপার হবে যদি আমাদের কোনো ক্রিকেটার এ ধরনের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলে চোট পেয়ে জাতীয় দলের খেলা মিস করে। আমার মনে হয় সে সতর্ক থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।