জয়ার তারুণ্যের রহস্য! (ভিডিও)


বিনোদন ডেস্ক: | Published: 2019-02-13 17:02:34 BdST | Updated: 2019-05-21 13:46:08 BdST

বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বর্তমানে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ঢাকার রুসলান স্টুডিওতে ধারণ করা ওই ভিডিওতে জয়াকে জিমে ঘাম ঝরাতে দেখা যাচ্ছে। ভিডিওটি এরইমধ্যে ৪২ হাজারের বেশিবার দেখা হয়েছে।

এই মুহূর্তে জয়া তার আগামী ছবি 'বৃষ্টি তোমাকে দিলাম' নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি এই ছবির মিউজিক লঞ্চের অনুষ্ঠানেও হাজির ছিলেন জয়া। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র ও ইমন চক্রবর্তী।

এই ছবিতে জয়া আহসান ছাড়াও দেখা গেছে বাদশা মৈত্র, চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহ ঠাকুরতা, রাজেশ শর্মার অভিনেতা অভিনেত্রীরা। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান প্রত্যুষ। ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক।

এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার, যেখানে জয়াকে স্প্লিট পারসোনালিটি ডিসঅর্ডারে আক্রান্ত একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।