দিশায় দিশেহারা...


বিনোদন ডেস্ক: | Published: 2020-02-06 10:01:29 BdST | Updated: 2020-02-17 17:56:41 BdST

বলিউড অভিনেত্রী দিশা পাটানি

বলিউডের হালের ক্রেজ দিশা পাটানি। একটি আইটেম গানে ধরা দেওয়া দিশাকে গত বছর তেমন কোনো বিশেষ চরিত্রে দেখা না গেলেও এ বছরের শুরু থেকেই টাইমলাইনে এসেছেন তিনি। সবার দৃষ্টি এখন তার নতুন ছবির দিকে। নাম ‘মালাঙ’। অ্যাকশন থ্রিলার এ ছবিতে আদিত্য কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। আগামীকাল ভারতের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি। টি-সিরিজের ব্যানারে সম্প্রতি ইউটিউবে প্রকাশিত দুই মিনিট ৪৫ সেকেন্ডের ‘মালাঙ’ ছবির ট্রেলার ভিউয়ার গত সপ্তাহেই তিন কোটি মাইলফলক পার করেছে।

ট্রেলারের শুরুটা অ্যাকশনধর্মী হলেও দ্বিতীয় দৃশ্যে বিকিনিতে হাজির হয়ে দর্শকের আগ্রহের পারদ চড়িয়েছেন দিশা। বিকিনি পরিহিত দিশাকে সাগর থেকে আকর্ষণীয় ভঙ্গিতে তীরে আসতে দেখা যায়। পরের দৃশ্যে অসাধারণ সব অ্যাকশনে দেখা মেলে অনিল কাপুরের। ইন্সপেক্টর আনজানে আগাশে চরিত্রে খুনিদের যম হয়ে আবির্ভূত হন তিনি। শুরু হয় মূল থ্রিলিং-অ্যাকশন। কুনাল খেমু, অমৃত খানভিলকর, অ্যাঞ্জেলা ক্রিসলিন, সুইডিশ গ্রিক অভিনেত্রী এলিজাবেথ অভ্ররামিডোসহ বলিউডের অনেক পরিচিত মুখের দেখা মিলবে ছবিতে।

‘আশিকি টু’র ব্যাপক জনপ্রিয়তা ও সফলতার পর এবার মোহিত সুরি দর্শকদের জন্য নির্মাণ করেছেন ‘মালাঙ’। ট্রেলারে মূলত চারটি চরিত্রকে তুলে ধরা হয়েছে। যার মাঝে দিশার চরিত্রেই বেশি রহস্যের খোঁজ পেয়েছেন দর্শক। সেটে এক রোমান্টিক দৃশ্য ক্যামেরাবন্দি করার সময় আহত হন দিশা। আহত অবস্থায় চালিয়ে গেলেও পরে বন্ধ হয়ে যায় শুটিং। চিকিৎসা শুরু হয় অভিনেত্রীর।

তবে এবারই প্রথম নয়, এর আগেও ছবির শুটিংয়ের সময় আহত হয়েছেন তিনি। ‘ভারত’ ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালে হাঁটুতে আঘাত লাগে তার। যার রেশ কাটতে না কাটতেই ঘটে এ ঘটনা। তবে নানা অ্যাকশন দৃশ্যের অনুশীলনেই তিনি রপ্ত করেছেন নানা কসরত। এ ছবির দৃশ্যায়ন সম্পর্কে দিশা ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘আমরা পানির নিচে নানা রকম খেলা খেলেছি। তাও মাত্র দু-একদিন অনুশীলন করেই। যেখানে লোকজন বছরজুড়ে অনুশীলন করে। যা-ই হোক, আমি আনন্দ পেয়েছি। পর্দায় যদি সুন্দর লাগে তবেই আমরা সার্থক।’

শুধু ‘মালাঙ’ নয়, এ বছর মেগাস্টার সালমান খানের বিপরীতে ‘রাধে’ এবং একতা কাপুরের প্রযোজনায় ‘কেটিনা’ ছবি দুটিতেও দেখা যাবে তাকে। টাইগার শ্রফের সঙ্গে ‘বেফিকরা’ ও ভারতীয় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ধোনির বায়োপিক ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে সবচেয়ে কম সময়ে চলচ্চিত্রাঙ্গনে বেশ সমাদৃত হয়েছেন আলোচিত এই অভিনেত্রী। সব মিলিয়ে বলাই যায়, সময় এখন দিশার।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।