ভিসির বাসভবনে বিউটি পার্লার!


মেইল ডেস্ক: | Published: 2017-03-05 02:07:45 BdST | Updated: 2019-08-25 21:35:57 BdST

ছবি: সংগৃহীত
ডেইলিমেইলবিডি ডট কম:
ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির বিস্তর অভিযোগ উঠেছে।

ভর্তি বাণিজ্য থেকে শুরু করে নিয়মবহির্ভূত নিয়োগ বাণিজ্য, ক্যাম্পাসে নিজের বাসভবনে বিউটি পার্লার দিয়ে জমজমাট ব্যবসা চালানের অভিযোগও রয়েছে ছাত্রদলের যুক্তরাজ্য শাখার সাবেক এই নেতার বিরুদ্ধে। তার এ স্বেচ্ছাচারিতায় কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেন না। তবে ভেতরে ভেতরে অনেকেই ভিসির এ আচরণে ক্ষুব্ধ।

৫ মার্চ রোববার ‘ভিসির বাসভবনে বিউটি পার্লার!’ শীর্ষক শিরোনামে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, ভিসি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের নিজের বাংলোয় সম্প্রতি প্রাথমিক বিদ্যালয় ছাড়াও একটি বিউটি পার্লার খুলে বসেছেন। ভিসি নিজে বিউটি পার্লার দেখভাল করেন।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের নিয়োগে তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। ভর্তি বাণিজ্যেরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

জানা গেছে, নতুন ভিসির স্বেচ্ছাচারিতায় অনেক সিনিয়র শিক্ষক চাকরি ছেড়ে দিয়েছেন। তাদের জায়গায় অনভিজ্ঞ শিক্ষকদের নিয়োগ দেয়া হয়েছে। এর ফলে শিক্ষার্থীরা ভালো শিক্ষা থেকে বঞ্চিত হচ্ছেন।

যদিও তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

- দৈনিক যুগান্তর

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।