হাজার্ড নৈপূণ্যে চেলসির জয়


ক্রীড়া ডেস্ক: | Published: 2018-12-17 09:15:39 BdST | Updated: 2019-05-23 04:57:18 BdST

মৌসুমের শুরু থেকেই নতুন কোচের অধীনে দারুণ খেলে চলেছেন বেলজিয়ান ফরোয়ার্ড এডিন হাজার্ড। আবারো তিনি দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখে জেতালেন চেলসিকে। ব্রাইটনের মাঠে তার নৈপুণ্যেই ১-২ ব্যবধানের জয় চেলসি। নিজে এক গোল করার পাশাপাশি সতীর্থ পেদ্রোকে দিয়ে আরো এক গোল করান তিনি।

ব্রাইটনের মাঠে ১৭ মিনিটেই এগিয়ে যায় চেলসি। ব্রাইটনের দুই ডিফেন্ডারকে কাটিয়ে দারুণভাবে প্রতিপক্ষের ডি বক্সের ঢুকে পেদ্রোকে বল দিলে এই স্প্যানিয়ার্ড সেটিকে গোলে রূপান্তর করলে ০-১ ব্যবধানে এগিয়ে যায় তারা।

পেদ্রোর গোলের রেশ কাটতে না কাটতে আবারো এগিয়ে যায় চেলসি। ৩৩ মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার উইলিয়ানের পাস থেকে বল পেয়ে দুর্দান্ত শটে গোল করে দলকে ০-২ ব্যবধানে এগিয়ে দেন হাজার্ড।

দুই গোলে এগিয়ে থেকে খেলায় কিছুটা ঝিম ঝিম ভাব নিয়ে আসে চেলসি। এই সুযোগে ব্রাইটন ঘরের মাঠে এক গোল শোধ দিয়ে ফেলে। ৬৬ মিনিটে স্বাগতিকদের হয়ে একটি গোল করেন মার্চ। ১-২ ব্যবধানে এগিয়ে থেকে ম্যাচ শেষ করে চেলসি। এই জয়ে লিগ টেবিলের তিন নাম্বারে উঠে আসলো চেলসি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।