দুর্নীতিমুক্ত দেশ গড়তে নবীনদের ভূমিকা পালন করতে হবে: সোহাগ


খুলনা প্রতিনিধি: | Published: 2018-07-31 15:14:21 BdST | Updated: 2019-08-25 22:02:12 BdST

ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে স্বাধীনতা বিরোধীরা কানো ভাবেই যেনো ক্ষমতায় আসতে না পারে সে জন্য ছাত্রলীগকে বিশেষ ভূমিকা পালন করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন জনগণের মাঝে ব্যাপক প্রচার করতে হবে। মাদক-সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত একটি সোনার দেশ গড়তে নবীন শিক্ষার্থী ও তরুণদের প্রতি আহবান জানান সোহাগ।

আজ দুপুরে বাগেরহাটের শরণখোলা ডিগ্রি কলেজের নতুন শিক্ষাবর্ষের ছাত্রছাত্রীদের নবীনবরণ ও শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শরণখোলা ডিগ্রি কলেজ ছাত্রলীগের আয়োজনে আজ দুপুরে কলেজ অডিটোরিয়ামে নবীনবরণ ও শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় এইচ এম বদিউজ্জামান সোহাগ সকল নবীন ছাত্রছাত্রীদের কলম, ডায়রি ও রজনীগন্ধার স্টীক দিয়ে শুভেচ্ছা জানান।

কলেজ ছাত্রলীগের আহবায়ক সাব্বির আল হাসানের সভপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন শরণখোল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেন, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত আলী খান, মোরেলগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, শরণখোলা আওয়ামী লীগের সাধারণ সম্পাক জাহাঙ্গীর কবীর বাবুল, শরণখোলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নূরুল আলম ফকির, অ্যাডভোকেট ছিদ্দিুকর রহমান প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।