অগ্রিম টিকিটের শেষ দিনে কমলাপুর জনসমুদ্র


নিজস্ব প্রতিবেদক: | Published: 2018-08-12 06:49:08 BdST | Updated: 2019-08-25 22:00:05 BdST

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের আগাম টিকিট বিক্রির শেষ দিনে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে অন্যান্য দিনের তুলনায় টিকিট প্রত্যাশীদের ভিড় অনেক বেশি। আজ দেওয়া হচ্ছে ২১ আগস্টের টিকিট।

আজ রবিবার সকাল ৮টায় টিকিট বিক্রি শুরু হলেও গতকাল শনিবার বিকেল থেকেই অনেকে লাইনে দাঁড়িয়েছেন। কমলাপুর স্টেশনের ভেতরে ও বাইরে টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড়।

আজ দীর্ঘ লাইন থাকলেও, চাহিদা অনুযায়ী টিকিট পাওয়ার বিষয়ে আশাবাদী প্রত্যাশীরা। তবে কেউ কেউ দীর্ঘ অপেক্ষার পরও কাঙ্ক্ষিত টিকিট পাওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। এদিকে, টিকিট কালোবাজারি রোধে করতে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা তৎপর রয়েছে।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার সীতাংশু চক্রবর্তী জানিয়েছেন, আগাম টিকিট বিক্রিতে যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীসহ রেলওয়ের নিজস্ব বাহিনী তৎপর রয়েছে। আমরা সার্বক্ষণিক মনিটরিং করছি।

এদিকে আগামী ১৫ আগস্ট থেকে ঢাকা ফেরত যাত্রীদের জন্য ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আর ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকিট।

ঈদুল আজহা উপলক্ষে এবার প্রতিদিন কমলাপুর থেকে সারা দেশের বিভিন্ন রুটে ৬৬টি ট্রেন ছেড়ে যাবে। যার মধ্যে ৩২টি আন্তঃনগর, বাকিগুলো মেইল ও স্পেশাল সার্ভিস।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।