বাগেরহাটে মৎস্য খামারীকে কুপিয়ে হত্যা


বাগেরহাট প্রতিনিধি: | Published: 2018-08-04 13:50:13 BdST | Updated: 2019-08-25 21:35:46 BdST

বাগেরহাট ও পিরোজপুর জেলার সীমান্তবর্ত্তী মহিষপুরা পুলিশ ফাঁড়ির কাছে পুরাতন ফেরিঘাট এলাকায় শুক্রবার গভীর রাতে জাহাঙ্গীর খাঁ (৪৮) নামে এক মৎস্য খামারীকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা।

নিহত জাহাঙ্গীর বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা গ্রামের কালু খাঁর ছেলে। নিহতের পরবার জানায়, শুক্রবার গভীর রাতে প্রতিদিনের মতো বসতবাড়ি সংলগ্ন মৎস্য খামার পাহারা দিতে যান জাহাঙ্গীর। রাত ১২টার দিকে রাস্তার উপর আকস্মিক ভাবে জাহাঙ্গীরকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

জাহাঙ্গীরের চিৎকার শুনে লোকজন তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী পিরোজপুর জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৎস্য খামার নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা পরিকল্পিত ভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে নিহতের পরিবারের সদস্যরা দাবি করেছেন।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঠাকুর দাস মন্ডল শনিবার দুপুরে জানান, বাগেরহাট ও পিরোজপুর জেলার সীমান্তের বলেশ্বর নদীর চর দখল নিয়ে আগেও একাধিক হত্যাকন্ডের ঘটনা ঘটেছে। তারই জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। দুপুরে পিরোজপুর হাসপাতালে ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।