ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


ঝিনাইদহ প্রতিনিধি: | Published: 2018-09-29 11:44:46 BdST | Updated: 2019-08-25 22:38:43 BdST

ঝিনাইদহে দু’দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ শফিউদ্দিন ওরফে মিনি নামে এক ডাকাত নিহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। শুক্রবার (২৮ নেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও হাতবোমা।

নিহত মিনি সদর উপজেলার চোরকোল গ্রামের মোবারেক মণ্ডলের ছেলে। মিনির নামে থানায় একটি হত্যাসহ পাঁচটি ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, শুক্রবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার বংকিরা গ্রামের মাঠে দু’দল ডাকাতের মধ্যে গুলিবিনিময় হচ্ছে- এমন খবরের ভিত্তিতে সেখানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে শফিউদ্দিন ওরফে মিনি নামে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। সেসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শ্যুটারগান, এক রাউন্ড গুলি, একটি হাতবোমা ও বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।