ধোনির লজ্জার রেকর্ড!


ক্রীড়া ডেস্ক: | Published: 2019-02-08 10:28:41 BdST | Updated: 2019-05-23 04:57:23 BdST

ক্রিকেটজীবনে অনেক রেকর্ড রয়েছে মহেন্দ্র সিংহ ধোনির। কিন্তু, বুধবার এমন এক রেকর্ড নিজের অজান্তেই করে ফেলেছেন তিনি যা লজ্জার। পাশাপাশি তাঁর মতো ক্রিকেটারের জন্য অপমানেরও!

পরিসংখ্যান বলছে, টি-টোয়েন্টি ফরম্যাটে ধোনি যখনই ভারতের হয়ে ইনিংসের সর্বাধিক রান করেছেন, তখনই হেরেছে দল। এমন ঘটনা হয়েছে মোট পাঁচবার। যখন ধোনির রানই দলের সর্বাধিক আর সেই ম্যাচে হারতে হয়েছে ভারতকে।

বুধবার ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামে ৩৯ করেছেন ধোনি। কিন্তু, নিউজিল্যান্ডের কাছে ৮০ রানে হারতে হয়েছে ভারতকে। এটাই সর্বশেষ এমন ম্যাচ। ২০১২ সালের সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথমবার এমন ঘটেছিল। ৪৮ রানে অপরাজিত ছিলেন এমএসডি। ভারত হেরেছিল ৩১ রানে। ২০১২ সালেই মুম্বাইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে ৩৮ করেছিলেন ধোনি। ভারত হেরেছিল ছয় উইকেটে। ২০১৬ সালে নাগপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩০ করেছিলেন ধোনি। ভারত হেরেছিল ৪৭ রানে। ২০১৭ সালে কানপুরে ইংল্যান্ডের বিরুদ্ধে ৩৬ রানে অপরাজিত ছিলেন ধোনি। ভারত হারে সাত উইকেটে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।