হাজারো পাকিস্তানি আমার জন্য দোয়া করেছিল: যুবরাজ


ক্রীড়া ডেস্ক: | Published: 2020-02-05 10:35:10 BdST | Updated: 2020-02-17 19:38:27 BdST

ভারতের ২০১১ ওয়ানডে বিশ্বকাপ জেতার কয়েকমাস পর প্রকাশ্যে আসে যুবরাজ সিংয়ের ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর। ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অলরাউন্ডারের এ খবরে ভারতীয় সমর্থকদের হৃদয় ভেঙে গিয়েছিল। বাদ যাননি পাকিস্তানের সমর্থকরাও।

কঠিন ওই সময়ে হাজারো পাকিস্তানি সমর্থক যুবরাজের আরোগ্য কামনায় দোয়া করেছিলেন। সাবেক পাকিস্তানি অধিনায়ক ও অলরাউন্ডার শহীদ আফ্রিদির সঙ্গে আলাপচারিতায় সমর্থকদের সেই ভালোবাসা আর দোয়ার কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করলেন তিনি।

ভারতের ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের নায়ক জানান, তার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জানার পর তার টুইটার হ্যান্ডেল সমর্থকদের ভালোবাসা আর সমর্থন বাক্যে ছেয়ে গিয়েছিল।

যুবরাজ বলেন, ‘আমার এখনও মনে আছে, আমি যখন মার্কিন যুক্তরাষ্ট্রে ক্যান্সারের চিকিৎসার জন্য অবস্থান করছিলাম, টুইটার তখন নতুন এক সামাজিক যোগযোগের মাধ্যম। আমি তখন আমার চিকিৎসা নিয়ে কিছু একটা পোস্ট করেছিলাম আর হাজারো পাকিস্তানি আমার জন্য দোয়া করেছিল।’

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।