ঢাকাই ছবিতে ইন্দ্রনীলের নায়িকা নাজিরা মৌ


বিনোদন ডেস্ক: | Published: 2018-09-11 07:39:46 BdST | Updated: 2019-07-20 09:50:37 BdST

টালিগঞ্জের অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। বাংলাদেশের দর্শকদের কাছেও পরিচিত তিনি। এর আগে বাংলাদেশের ছবি ‌'সম্রাট'ও 'চোরাবালি' নামের দুটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। এরপর আর ঢাকাই কোন ছবিতে দেখা যায়নি তাকে। দীর্ঘ বিরতির পর আবার ঢাকাই ছবিতে ফিরছেন এ নায়ক। 'নন্দিনী' নামের একটি ছবিতে অভিনয় করবেন বলে নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক সোয়াইবুর রহমান রাসেল।

পরিতোষ বাড়ৈ-এর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘নন্দিনী’। এর গল্প ও সংলাপ লিখেছেন লেখক নিজেই। চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান। ছবিটিতে ইন্দ্রনীলের বিপরীতে অভিনয় করবেন টিভি নাটকের পরিচিত মুখ নাজিরা মৌ।

ছবিটি নিয়ে ইন্দ্রনীল সেনগুপ্ত কলকাতা থেকে মুঠোফোনে বলেন, ‌' অনেক দিন পর বাংলাশের ছবিতে অভিনয় করছি। নন্দিনীর চিত্রনাট্য ও বাকি সবই আমার পছন্দ হয়েছে। এমন চরিত্রে আমি এর আগে কখনোই অভিনয় করিনি। এতে সমাজের দারুন একটি বিষয়বস্তু এখানে তুলে ধরা হয়েছে। সেই সঙ্গে এটি একটি ভিন্ন রকমের ভালোবাসার গল্প। এটি আমার জন্য খুবই চ্যালেঞ্জিং। আমি এমন ধরনের চরিত্রেই অভিনয় করতে পছন্দ করি যা আমার ব্যক্তিত্বের সঙ্গে মানানসই হয়।’

ছবিটিতে নায়িকা হিসেবে থাকছেন নাজিরা মৌ। ছবিটি নিয়ে তিনি বলেন, পরিচালককে ধন্যবাদ এমন একটি সুন্দর গল্পে আমাকেও রাখছেন। এটি ভিন্নধর্মী একটি সিনেমা হবে। আশা করি ভালো কিছুই হবে।'

ছবিটি প্রযোজনা করছেন নয়নতারা লিমিটেড। আসছে ২০ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। 'নন্দিনী' ছবির সব কিছুই চমক হিসেবে রাখতে চান পরিচালক। এ ছবিতে গান গাওয়ার মাধ্যম দীর্ঘ বিরতি ভাঙ্গছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আরফিন রুমী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।