ঢাকা বুধবার, ২৮শে অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক ১৪২৭


ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার হুমকি, শঙ্কিত পরিবার


প্রকাশিত:
১৪ অক্টোবর ২০২০ ১৯:০১

আপডেট:
২৮ অক্টোবর ২০২০ ১৭:৪০

গৃহবধুকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তার পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে রাজবাড়ির কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম ও তার সহযোগি কাজী সাইফুল।

আজ (১৪ অক্টোবর) বুধবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভুগী গৃহবধু স্বপ্না আক্তার।

লিখিত বক্তব্যে স্বপ্না আক্তার জানান, মদাপুর ইউনিয়নের হাট মদাপুর গ্রামে তার বাড়ি। স্বামী মো. হযরত শেখ আওয়ামী রাজনীতির সাথে জড়িত। এই সুবাধে ইউপি চেয়ারম্যান আবুল কালাম তাদের বাড়িতে যাওয়া আসা করতেন। এক সময় চেয়ারম্যানের কুনজর পড়ে স্বপ্না আক্তারের উপর। তিনি বিভিন্ন সময়ে গোপনে তাকে নানা প্রলোভনে কুপ্রস্তাব দিতে থাকেন। বিষয়টি স্বপ্না তার স্বামীকে জানালে তার স্বামী চেয়ারম্যানের কাছে ঘটনা জানতে চান। এতে ক্ষীপ্ত হয়ে চেয়ারম্যান তার স্বামীকে হুমকি দিয়ে বলেন, ‘যে কোন উপায়ে হোক, তোর বউয়ের সর্বনাশ করবো’।

গত ১৬ মে রাতে স্বামী ও শ্বশুর তারাবির নামাজ পড়তে মসজিদে গেলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে স্বপ্নার বাড়িতে যায় এবং ঘরের বাইরে বের হলেই মুখ-হাত-পা বেধে তাকে শারীরিক নির্যাতন করে। এক পর্যায়ে স্বপ্নার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে পালিয়ে যায়।

এই ঘটনার পর আদালতে মামলা করেন স্বপ্না। এরপর থেকে চেয়ারম্যান তাকে ও তার পরিবারকে নানাভাবে হত্যার হুমকি দিয়ে আসছে। চেয়ারম্যানের ভয়ে স্বপ্নার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।



আপনার মূল্যবান মতামত দিন:


Top