ঢাকা শুক্রবার, ২৩শে জুলাই ২০২১, ৮ই শ্রাবণ ১৪২৮


মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এর রজতজয়ন্তী উদযাপন


প্রকাশিত:
১৬ জুন ২০২১ ১৮:০০

আপডেট:
২৩ জুলাই ২০২১ ২১:৪৭

দেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ২৬ বছরে পদার্পন করেছে। এ উপলক্ষে গত ০৬ জুন (রোববার) কোম্পানির প্রধান কার্যালয়ে "মেঘনা-কর্ণফুলী বীমা ভবন" কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ কেক কেটে গৌরবোজ্জ্বল রজতজয়ন্তী ও ২৬ বছরে পদার্পন উদযাপন করেন।

এ সময় কোম্পানির ভাইস প্রেসিডেন্ট নাসির উদ্দিন আহমেদ, পরিচালক হাসিনা নিজাম, রিয়াজ উদ্দিন আহমেদ, শারমিন নাসির, দিলরুবা শারমিন, সবিতা ফেরদৌসীসহ অন্যান্য পরিচালকবৃন্দ এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা এন. সি. রুদ্র, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ডি.এস. তাইফুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও মোহাম্মদ তারেকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে কোম্পানির সাফল্যের ২৫ বছর উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ বলেন, ২৫ বছর পূর্বের এই দিনে সদ্য অঙ্কুরোদগম হওয়া চারাগাছ আজ একটা বিশাল মহীরুহে পরিনত হয়েছে, আজ মেঘনা লাইফের আস্থা আর সফলতার কথা মানুষের মুখে মুখে। তাই আজকের এই আনন্দঘন শুভদিনে সকল পলিসিহোল্ডার, শেয়ারহোল্ডার, নিয়ন্ত্রক সংস্থা ও শুভানুধ্যায়ীসহ সংশ্লিষ্ট সকলকে জানাই আমার আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা।

তিনি আরও বলেন, আজকের এই দিনে আমাদের অঙ্গীকার হোক কোন পলিসিহোল্ডার ও বীমা কর্মী যেন তার ন্যায্য পাওনা থেকে বঞ্চিত না হয়। মেঘনা লাইফ অতীতে যেভাবে পলিসিহোল্ডার, বীমাকর্মী ও কর্মকর্তাদের পাশে ছিল, ভবিষ্যতেও সবসময় তাদের পাশে থাকবে। মেঘনা লাইফ যেন পলিসিহোল্ডার এবং বীমাকর্মী বান্ধব কোম্পানি হিসেবে বীমা শিল্পে পরিচিতি লাভ করে এটাই আমার জীবনের শেষ আকাঙ্খা।

সবশেষে কোম্পানির সাফল্যের এ ধারাবাহিকতা উত্তরোত্তর বৃদ্ধির জন্য এবং সকল পলিসিহোল্ডার, শেয়ারহোল্ডার ও শুভানুধ্যায়ীসহ সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

 



আপনার মূল্যবান মতামত দিন:


Top