শনিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন ১৪২৮


বিয়ের পর স্বামীকে নিয়ে কোথায় গেলেন মাহি?


প্রকাশিত:
১৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:৪৭

আপডেট:
১৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:৪৭

ছবি: সংগৃহীত

প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্সের প্রায় চার মাস পর দ্বিতীয় বিয়ে করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল রোববার (১৩ সেপ্টেম্বর) দিনগত ১২টার পর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে জীবনসঙ্গী করেন তিনি।

বিয়ের পরই স্বামীকে নিয়ে রাজশাহী গেছেন মাহি। নায়িকা বলেন, পরিবার, আত্মীয়স্বজন—সবাইকে সময় দিতেই এসেছি। আমাদের বিয়ে হয়েছে ঢাকায়। সোমবার (১৪ সেপ্টেম্বর) ভোরে রাজশাহীতে এসেছি।

মাহি বললেন, ‘৮ থেকে ৯ বছর আগে আমার এক স্কুল ফ্রেন্ডের হাজবেন্ডের মাধ্যমে একটি ঘরোয়া অনুষ্ঠানে কামরুজ্জামান সরকারের সঙ্গে পরিচয় হয়।

রাকিবের সঙ্গে পরিচয় কীভাবে হলো- সে বিষয়ে মাহি বলেন, ৮ থেকে ৯ বছর আগে আমার এক স্কুল ফ্রেন্ডের হাজবেন্ডের মাধ্যমে একটি ঘরোয়া অনুষ্ঠানে পরিচয়। পরিচয়ের পর থেকেই আমরা বন্ধু। ব্যস্ততার কারণে সেভাবে কথা হতো না। বন্ধুদের বিয়ে, হঠাৎ বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করতে গিয়ে দেখা হতো। কথা হতো। এভাবেই চলছিল। কিন্তু খুব একটা দেখা হতো না।

‘রিসেন্টলি একটি গেট টুগেদারের সময় আমাদের আবার দেখা হয়। তখন থেকেই কিছুটা নিয়মিত কথা বলা হতো।’

উল্লেখ্য, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে নায়িকা জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিয়ে বিচ্ছেদ করছেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top