বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৫ই কার্তিক ১৪২৮


নুসরাতের স্বামী পুরুষের প্রতি আকৃষ্ট, তাই ভেঙেছে সংসার


প্রকাশিত:
২০ সেপ্টেম্বর ২০২১ ১৬:৪৭

আপডেট:
২০ অক্টোবর ২০২১ ১০:১১

ফাইল ছবি

অভিনেত্রী নুসরাত জাহান এক বছর হতে চলল স্বামী নিখিল জৈন থেকে আলাদা থাকছেন। গত বছরের শেষ দিক থেকেই দুজনের দাম্পত্যে ফাটলের কথা প্রকাশ্যে আসে। কিন্তু সেই সম্পর্ক ভেঙে ফেলতে হলো কেন?

এই প্রশ্নের জবাবে কখনোই স্পষ্ট করে কিছু জানাননি নুসরাত। কথা বলেননি নিখিলও।

তবে সাংসদ অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র থেকে ভারতের গণমাধ্যমে যে খবর উঠে আসছে তা বিষ্ফোরক। জানা গেছে, নুসরাতের স্বামী নিখিল উভকামী। মেয়েদের পাশাপাশি পুরুষদের প্রতিও তিনি আসক্ত। তার বেশ ক'জন পুরুষ সঙ্গীও আছে। তার মধ্যে একজন তার স্কুলের বন্ধু।

এই বিষয়টি মেনে নিতে পারতেন না নুসরাত। সেজন্যই সরে এসেছেন নিখিলের সংসার থেকে।

সাংসদ নির্বাচিত হওয়ার পরপরই বিয়ের পিঁড়িতে বসেন নুসরাত। তুরস্কে রাজকীয় বিয়ে সারেন নিখিলের সঙ্গে। কিন্তু তার কিছুদিন পরই প্রেম ও বিয়ের মোহ কাটে এই অভিনেত্রীর। নিখিল নাকি ‘চাহিদা’ পূরণ করতে পারছিলেন না নুসরাতের। বেশিরভাগ দিনই নাকি নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি ফিরে বাথরুমেই ঘুমিয়ে পড়তেন নিখিল।

পরিস্থিতি আরো খারাপের দিকে এগোয় যখন নুসরাত জানতে পারেন তার স্বামী উভকামী। এমন খবরই মিলেছে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র থেকে।

নিখিলের ‘সঙ্গী’রা নাকি নুসরাতের ভালো বন্ধু ছিলেন। নিখিলের জন্মদিনের রাতে এমনই একজনের সঙ্গে নাকি স্বামীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন অভিনেত্রী। এই ঘটনায় মারাত্মক মানসিক আঘাত পেয়েছিলেন।

নিখিলের জন্মদিনের ঠিক পরপরই হাসপাতালে ভর্তি করতে হয় নুসরাতকে। সে সময় খবর রটেছিল, অত্যধিক ঘুমের ওষুধ খেয়েছিলেন সাংসদ। এমনকি অনেক রূপান্তরকামীর সঙ্গেও নাকি সম্পর্ক ছিল নিখিলের। এর জেরেই নাকি ‘বিয়ে’ ভাঙার সিদ্ধান্ত নেন নুসরাত। যদিও পুরো বিষয়টাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন নিখিল।

তার দাবি, তিনি সম্পূর্ণ স্ট্রেট। ইন্ডাস্ট্রির অনেকেই লাইমলাইটে থাকতে মিথ্যা গসিপ বানায়।

এদিকে গত বছর পূজার পর থেকে নুসরাত-যশের ঘনিষ্ঠতার ইঙ্গিত মিলতে শুরু করে। সেই সম্পর্ক নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে। তবে নুসরাতের সন্তানের বাবা হিসেবে যশের নামই দেখা গেছে জন্ম নিবন্ধনের সনদপত্রে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top