ঢাকা শুক্রবার, ২৩শে জুলাই ২০২১, ৮ই শ্রাবণ ১৪২৮


মিডিয়ার বাড়তি সুবিধা নিয়ে মামলা করেছেন পরীমণি

জামিন পেলেন নাসির ও অমি


প্রকাশিত:
২৯ জুন ২০২১ ২০:৩৯

আপডেট:
২৩ জুলাই ২০২১ ২১:১৯

ছবি: সংগৃহীত

পরীমণির করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু তুহিন সিদ্দিকী অমিকে জামিন দিয়েছেন আদালত। ৫ হাজার টাকা মুচলেকায় ৮ জুলাই পর্যন্ত জামিন পান তারা।

আজ মঙ্গলবার (২৯ জুন) দুপুরে নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকীকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ড শেষে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। এরপরে তাঁদের আইনজীবী জামিনের আবেদন করেন। তবে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আটকে রাখার আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন শুনানির সময় নাসিরউদ্দিনের আইনজীবী ইমরুল কাউসার ও আমানুল করিম লিটন বলেন, মাননীয় আদালত গত ৮ জুন রাতে সাভারের বেড়িবাঁধ এলাকায় অবস্থিত ঢাকা বোট ক্লাবে গিয়ে নিজেই মদ পান করে অপকর্ম করার চেষ্টা করেছেন মামলার বাদী পরী মণি।

আইনজীবীরা বলেন, ‘পরী মণি পূর্বপরিকল্পিতভাবে এ কাজ করেছেন। এ ঘটনার সঙ্গে আসামিরা জড়িত নন। ওই ক্লাবে রাত ৩টা পর্যন্ত পরী মণি কী করলেন সেই ব্যাখ্যা এজাহারে নেই। তিনি মদ খেয়েছেন সিসিটিভির ফুটেজে তা আছে। তাঁর দাঁত ভেঙে গেছে, ঠোঁট ফেটে গেছে, পায়ে লেগেছে; সেই মানুষ কীভাবে মদ খায়?’

আসামিপক্ষের আইনজীবীরা আরও বলেন, ঘটনার চার দিন পরে এ মামলা দায়ের করা হয়েছে। পরী মণি আগে মিডিয়ার বাড়তি সুবিধা নিয়ে মামলা করেছেন। পরে মিডিয়া সেই ভুল বুঝতে পেরেছে।

উল্লেখ্য, চলতি মাসের ১৩ তারিখ ঢাকার বোটক্লাবে নির্যাতিত হওয়ায় কথা সংবাদ সম্মেলন করে জানান পরীমনি। পরে এ অভিযোগে গ্রেপ্তার করা হয় নাসির ও অমিকে। তাদের বিরুদ্ধে মাদক আইনে আরও একটি মামলা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


Top