শনিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন ১৪২৮


পরীমনির রিমান্ডের ঘটনায় হাইকোর্টে ক্ষমা চেয়েছেন ২ বিচারক


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২১ ১০:৩৫

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২১ ০৩:৫২

ফাইল ছবি

চিত্রনায়িকা পরীমনির ২য় ও ৩য় দফায় রিমান্ড মঞ্জুর করায় হাইকোর্টে ক্ষমা চেয়েছেন দুই বিচারক। এসময় দুই বিচারক রিমান্ড মঞ্জুরে ত্রুটি থাকলে তা সরল বিশ্বাস বা অনিচ্ছাকৃতভাবে হয়েছে বলে উল্লেখ করেন আদালতে।

এরআগে গতকাল মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) পরীমনির ২য় ও ৩য় দফায় রিমান্ড মঞ্জুরের কারণ উচ্চ আদালতে লিখিতভাবে জমা দেন বিচারিক আদালতের এই দুই বিচারক। গত ২ সেপ্টেম্বর বিচারিক আদালতের বিচারকদের কাছে রিমান্ড মঞ্জুরের কারণ জানতে চায় হাইকোর্ট।

এছাড়া, বুধবার (১৫ সেপ্টেম্বর) মামলার নথিসহ তদন্ত কর্মকর্তাকেও তলব করা হয়েছে। সে সময় পরীমনির জামিন আবেদনের শুনানির দিন দেরিতে নির্ধারণ করায় ক্ষোভ প্রকাশ করে হাইকোর্ট। আদালতের আদেশের পর ৩১ আগস্ট আবেদনের শুনানি করে পরীমনিকে জামিন দেয় বিচারিক আদালত।

গত ৪ আগস্ট নিজ বাসা থেকে মাদক মামলায় গ্রেপ্তারের পর ২৭ দিন ধরে আটক থাকে গত ১ সেপ্টেম্বর ছিলেন চিত্রনায়িকা পরীমনি।

এরমধ্যে ৩ দাফায় মোট ৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে সিআইডি। এসময়ে বেশ কয়েকবার পরীমিন জামিন আবেদন করা হলেও তা নাকচ করেন আদালতে। উচ্চ আদালতে যান তার আইনজীবিরা। অবশেষে ১ সেপ্টেম্বর মহানগর দায়রা জজ আদালতের বিচারক ইমরুল কায়েশ ৫০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। শুনানিতে নারী, অভিনেত্রী ও তার অসুস্থতার বিষয়গুলো উত্থাপন করেন আইনজীবীরা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top