10390

09/23/2024 হাই-ভোল্টেজ ম্যাচের আগে এমবাপেকে নিয়ে সুখবর

হাই-ভোল্টেজ ম্যাচের আগে এমবাপেকে নিয়ে সুখবর

ক্রীড়া ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:১৪

একদিকে ইনজুরি জুজু, তার ওপর একের পর এক হার। নতুন বছরটা মোটেও ভালো কাটছে না পিএসজির। ফরাসি কাপ থেকে বিদায়ের পর সবশেষ মোনাকোর বিপক্ষেও হেরে গেছে প্যারিস জায়ান্টরা। দলের দুর্দশার চিত্র ডাগআউটে বসে দেখতে হয়েছে ফরাসি তারকা কিলিয়ান এমবাপেকে।

মাঠে নামতে পারেননি। পারবেনই বা কেমন করে! ইনজুরিতে ছিটকে গিয়ে তিন সপ্তাহ মাঠের বাইরে চলে গেছেন দলের অন্যতম এ তারকা ফুটবলার।

এদিকে, মোনাকোর বিপক্ষে দলের হারের পর চারদিকে যখন সমালোচনার ঝড় উঠেছে, তখনো নিরব থাকতে পারেননি এমবাপে। সোশ্যাল মিডিয়ায় এক বার্তায় সমর্থকদের হতাশ না হওয়া এবং ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন এমবাপে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমবাপে লিখেছেন, আরও শক্তিশালী এবং ঐক্যবদ্ধ হতে হবে। এটা প্যারিস।

এমবাপের এমন বার্তার পরপরই ফরাসি সংবাদমাধ্যম লে কুইপের নতুন খবর, পিএসজির হয়ে অনুশীলনে ফিরেছেন এমবাপে। ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে অনুশীলন শুরু করেছেন তিনি। যদিও তিন সপ্তাহের আগে মাঠেই নামতে পারবেন না এমবাপে-এমনটাই জানা যায়।

গত পহেলা ফেব্রুয়ারি মোঁপেলিয়েরের বিপক্ষে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন এমবাপে। পিএসজি কোচ ক্রিস্টোফ গালটিয়েরের প্রাথমিক পর্যবেক্ষণ ছিল হাঁটুর পেছনে আঘাত পেয়েছেন এমবাপে। তবে পরীক্ষা-নিরীক্ষার পর দেখা গেছে, আঘাতটা বেশ গুরুতর।

সর্বনাশা চোটে অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে ফরাসি তারকাকে। আর তাই আগামী ১৪ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের আসন্ন বায়ার্ন মিউনিখ ম্যাচে এমবাপেকে ছাড়াই মাঠে নামতে হবে-এটা প্রায় ধরেই নেওয়া হয়।

তবে অনেকটা অলৌকিকভাবে এত দ্রুত এমবাপে অনুশীলনে ফেরায় বায়ার্নের বিপক্ষে আবারও আশা দেখছে পিএসজি। অন্যদিকে, চোট কাটিয়ে মেসি ফিরলে পূর্ণ শক্তির দলই পাবে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]