10552

09/23/2024 আবারও ইনজুরিতে নেইমার

আবারও ইনজুরিতে নেইমার

ক্রীড়া ডেস্ক

২০ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:০৬

আবারও ইনজুরির গ্যারাকলে পড়লেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। রোববার লিগ ওয়ানের ম্যাচে লিলির বিপক্ষে মাঠে নেমে ভয়াবহ চোটে পড়েছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের এই স্ট্রাইকার।

ইনজুরির কারণে গত মৌসুমের বেশিরভাগ সময়ই মাঠের বাইরে থাকতে হয়েছে নেইমারকে। চলতি মৌসুমে পূর্ণোদ্যমে মাঠে ফিরেও আছে দারুণ ছন্দে। লিলির বিপক্ষে ম্যাচে চলমান ম্যাচেও করেছেন অনবদ্য এক গোল। তবে এই ম্যাচেই ঘটেছে এক দুর্ঘটনা।

ম্যাচে দ্বিতীয়ার্ধের খেলা তখন ৬ মিনিটের মতো হয়েছে। লিলির ফুটবলারের সঙ্গে ভয়াবহ এক সংঘর্ষ হয় নেইমারের। তাৎক্ষণিকভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও খেলার মতো অবস্থায় আর ছিলেন না ব্রাজিলিয়ান তারকা। তাই তখনই মাঠ থেকে স্ট্রেচারে করে মাঠ থেকে সরিয়ে নেওয়া হয় নেইমারকে। পরিস্থিতি থেকে ধারণা করা যাচ্ছে, আবারও কয়েক ম্যাচের জন্য ছিটকে যেতে পারেন তারকা স্ট্রাইকার।

পার্ক ডি প্রিন্সেসের ম্যাচে প্রথমার্ধের ১৭ মিনিটের মাথায় নেইমার ও কিলিয়ান এমবাপের ২ গোলে এগিয়ে যায় পিএসজি। তবে হুট করেই ম্যাচে ফেরে লিলি। ২৪ তম মিনিটে প্রথম গোল করে আশা বাঁচিয়ে রাখে অতিথি দলটি। দ্বিতীয়ার্ধে নেইমার মাঠ ছাড়ার কয়েক মিনিটের মাথায়ই দ্বিতীয়বার স্কোরশিটে নাম লেখায় দলটি। তবে বিপদের শেষ এখানেই নয় ৬৯ তম মিনিটে নিজেদের তৃতীয় গোলটাও করে ফেলে পিএসজি। তবে পিছিয়ে পড়েও লা প্যারিসিয়ানদের আবারও ম্যাচে ফিরিয়েছেন দলটির তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপে। ৮৭ তম মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করেন ফরাসি এ স্ট্রাইকার।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]