10783

09/23/2024 খুলিতের চোখে বর্ষসেরার দৌড়ে এগিয়ে মেসি

খুলিতের চোখে বর্ষসেরার দৌড়ে এগিয়ে মেসি

ক্রীড়া ডেস্ক

২৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:৪৫

কাতারের লুইসাইলে সবশেষ বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি হয়েছিলেন কিলিয়ান এমবাপে এবং লিওনেল মেসি। ক'মাস না যেতেই আবারো মুখোমুখি অবস্থানে এই দুই তারকা ফুটবলার। কেননা ফিফার বর্ষসেরা হওয়ার দৌড়ে এমবাপে-মেসিই এগিয়ে রয়েছেন। তবে রুড খুলিতের মনে হচ্ছে, বিশ্বকাপ জেতায় সেরা হওয়ার সুযোগ বেশি মেসিরই।

এবারের বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় আরো রয়েছেন করিম বেনজেমা। তবে রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ডকে নিয়ে আলোচনা খুব একটা নেই বললেই চলে।

সোমবার প্যারিসের অনুষ্ঠানেই জানা যাবে কার হাতে উঠছে এবারের বর্ষসেরার পুরস্কার। পুরুষ ফুটবল জাতীয় দলের কোচ ও অধিনায়ক, সাংবাদিক এবং ফিফার ওয়েবসাইটে দেওয়া ফুটবলপ্রেমীদের ভোটে তিন ফাইনালিস্টের নাম শুক্রবার ঘোষণা করে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা।

বিশ্বকাপ জয়ের কারণে বর্ষসেরা হওয়ার লড়াইয়ে মেসিকে এগিয়ে রেখে খুলিত বলেন, 'বিশ্বকাপ জেতার কারণে মেসির এই পুরস্কার জয়ের সবচেয়ে বেশি সুযোগ আছে। বিশ্বকাপ জয়ই মূল কথা। কিন্তু এমবাপের প্রতিও আমার যথেষ্ট শ্রদ্ধা আছে। আমার কাছে, সে সমপর্যায়ের খেলোয়াড়। ফাইনাল সে যেটা করেছে, দলের জোয়াল যেভাবে কাঁধে নিয়েছিল, সেটা অবিশ্বাস্য।'

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]