12177

09/23/2024 মুস্তাফিজদের আত্মবিশ্বাস বাড়াতে যে বক্তব্য দিলেন গাঙ্গুলী

মুস্তাফিজদের আত্মবিশ্বাস বাড়াতে যে বক্তব্য দিলেন গাঙ্গুলী

ক্রীড়া ডেস্ক

১৮ এপ্রিল ২০২৩ ২২:৪৩

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে এখনও পর্যন্ত জয়হীন দিল্লি ক্যাপিটালস। ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাওয়া দলের আত্মবিশ্বাস তলানিতে গিয়ে ঠেকেছে। তাই দলকে চাঙ্গা রাখতে ক্রিকেটারদের উদ্দ্যেশে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন সৌরভ গাঙ্গুলি। দিল্লির ক্রিকেট পরিচালকের বিশ্বাস, আসরে অনেকটা পথ বাকি চাইলে এখনও ভালো কিছু করা সম্ভব।

আর দুটি ম্যাচ হারলেই প্লে-অফের দৌড় থেকে ছিটকে যাবে দিল্লি। তবে সৌরভ এভাবে ভাবতে চান না। ব্যর্থতার মধ্যেও ইতিবাচকতা খুঁজেছেন তিনি। তার মতে, বাকি থাকা ৯ ম্যাচেই জেতার সামর্থ্য আছে দিল্লির।

সৌরভ বলেন, 'যা হয়েছে এর চেয়ে খারাপ কিছু সম্ভব না, তাই আমরা শুধু এর চেয়ে উন্নতিই করতে পারি। এখনো নয়টা ম্যাচ বাকি আছে। আমরা বাকি থাকা নয় ম্যাচের নয়টাতেই ম্যাচেই জিততে পারি।'

'কোয়ালিফাই করতে পারলাম কি পারলাম না সেটা এই মুহূর্তে সেটা বিষয় না। আমরা নিজেদের দিকে তাকাই, আমাদের জন্য খেলি, নিজেদের মানের জন্য খেলি।’-আরও যোগ করেন সৌরভ।

অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে ক্রিকেটারদের সমর্থন দিতে বলেছেন সৌরভ। তিনি বলেন, 'আমাদের ব্যর্থতাকে পেছনে ফেলতে হবে। অধিনায়ককে সমর্থন দিতে হবে, প্রত্যেক ক্রিকেটারকেই সমর্থন দিতে হবে। পরের ম্যাচে আমরা আবার নতুন করে শুরু করব।’

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]