12490

09/23/2024 কোহলির সঙ্গে দ্বন্দ্বে গম্ভীরকে দোষলেন ওয়াটসন

কোহলির সঙ্গে দ্বন্দ্বে গম্ভীরকে দোষলেন ওয়াটসন

ক্রীড়া ডেস্ক

৬ মে ২০২৩ ২৩:৩৯

আইপিএলের ম্যাচ শেষে গৌতম গম্ভীর ও বিরাট কোহলির প্রকাশ্য বিবাদের ঘটনাটি হয়তোবা টিভিতে দেখেছেন শেন ওয়াটসন। ভারতের সাবেক ও বর্তমান দুই তারকা ক্রিকেটারের মধ্যে এমন দ্বন্দ্ব অপ্রত্যাশিত বলে মনে করেন দিল্লির সহকারী কোচ। এই ঘটনায় দুইজনেরই দোষ দেখলেও দায়টা গম্ভীরেরই বেশি বলে মনে করেন তিনি।

গত সোমবার আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের ম্যাচ শেষে গম্ভীর ও কোহলির এই ঘটনা ঘটে। মাঠেই বেশ এক চোট লেগে যায় দুজনের। সতীর্থরা বারবার চেষ্টা করেও থামাতে পারছিলেন না তাদের। এক পর্যায়ে অবশ্য দুজনকে আলাদা করা সম্ভব হয়, তবে ততক্ষণে বেশ কদর্য রূপ নেয় লক্ষ্ণৌর মেন্টর ও বেঙ্গালোরের ব্যাটিং গ্রেটের এই বিবাদ। টিভি পর্দায় তার ফুটে ওঠে অনেকটাই।

ওয়াটসন বলেন, ‘বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যে যা হয়েছে, সেটা কাম্য নয়। সবচেয়ে বড় কথা, গৌতম গম্ভীর তো খেলছিল না!’ একটা দলের মেন্টর হিসেবো গম্ভীরের সংযত থাকা উচিত ছিল বলেই হয়তো বোঝাতে চেয়েছেন ওয়াটসন।

দিল্লি ক্য়াপিটালসের সহকারী কোচ আরও বলেন ‘মাঠে প্রতিদ্বন্দ্বিতা খুবই ভালো বিষয়। প্লেয়ারদের মধ্যে থেকে সেরাটা বেরিয়ে আসে। খেলার প্রতি তাগিদ, ফোকাসও বাড়ে। কিন্তু সেই ঘটনার রেশ যেন ম্যাচের বাইরে না থাকে। মাঠের বিষয় মাঠেই রেখে আসা উচিত। মাঠে লড়াই করা জরুরি কেন না, সবাই জিততে চায়। নিজের সেরাটা দিতে চায়। ম্য়াচ শেষ, লড়াইটা ভুলে এগিয়ে যাও।’

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]