14434

09/22/2024 বেড়াতে গিয়ে ব্যাগ হারিয়ে বিপাকে হাথুরুসিংহে

বেড়াতে গিয়ে ব্যাগ হারিয়ে বিপাকে হাথুরুসিংহে

ক্রীড়া ডেস্ক

২৫ জুলাই ২০২৩ ২৩:৪৫

ঘরের মাঠে আফগানিস্তান সিরিজ শেষ হয়েছে গেল সপ্তাহেই। আসন্ন এশিয়া কাপের আগে বাংলাদেশের কোনও ম্যাচ নেই। এশিয়া কাপকে সামনে রেখে ২৪-২৫ জন ক্রিকেটার নিয়ে আগামী ২৯ জুলাই থেকে ক্যাম্প শুরু হলেও কোচিং স্টাফের সবাই এখন ছুটিতে।

প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেও ছুটি কাটাতে গিয়েছেন অস্ট্রেলিয়ায়। আর সেখানে পৌঁছে একগাদা ঝামেলায় পড়েছেন এই টাইগার হেডমাস্টার।

হাথুরুসিংহের এমন বিড়ম্বনার শুরু মূলত ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইন্সের ফ্লাইতে উঠতে গিয়ে। একে তো ফ্লাইট শুরুর কয়েক ঘণ্টা আগে ফ্লাইট বাতিল হল, এরপর ছিলনা কোনও বিকল্প ব্যবস্থাও। যদিও এমন বিড়ম্বনার সম্মুখীন হলে বিকল্প ব্যবস্থা থাকে, কিন্তু হাথুরুরিংহের কপালে জোটেনি কিছুই।

উল্লেখ্য, পরদিন নতুন ফ্লাইট পেলেও সেখানে বিড়ম্বনার শিকার হয়েছেন হাথুরু; ফ্লাইট এদিনও দেরিতে হয়েছে এমনকি কোনমতে ফ্লাইটে চেপে বসলেও হারিয়ে ফেলেছেন নিজে ব্যাগ। পরে নিজের এমন তিক্ত অভিজ্ঞতা টুইট করে জানিয়েছেন হাথুরু নিজেই।

‘ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইন্সের হয়ে জঘন্য অভিজ্ঞতা হলো। টেক অফের একটু আগে ফ্লাইট বাতিল হয়ে গেল। একই দিনে কোনো বিকল্প ফ্লাইটও দেওয়া হলো না। এরপর পরদিন ফ্লাইটে উঠতে পারলাম কিন্তু এবার দেরি হলো। শেষমেশ ব্যাগটাও হারিয়ে ফেলেছি।’

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]