15965

05/17/2024 ১৫ দিনে হাজার কোটির কাউন্টডাউন শুরু ‘জওয়ান’র

১৫ দিনে হাজার কোটির কাউন্টডাউন শুরু ‘জওয়ান’র

বিনোদন ডেস্ক

২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৪৫

৯০০ কোটি পার হয়েছে আগেই, ১৫ দিনে এবার হাজারের ঘরে ঢোকার কাউন্টডাউন শুরু ‘জওয়ান’র। শুক্রবার শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এ তথ্য দিয়েছে। যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

এদিকে বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘জওয়ান’। বছর চারেক বাদে প্রত্যাবর্তন করেও শাহরুখ খান যেন অশ্বমেধের ঘোড়া ছুটিয়েছেন। নিজের রেকর্ড নিজেই ভেঙে খান খান করে দিয়েছেন। ‘পাঠান’ ছবি দিয়ে হুঙ্কার ছেড়েছিলেন, আর ‘জওয়ান’-এর দৌলতে নতুন রেকর্ড গড়ে দেখিয়ে দিলেন।

সিনে বাণিজ্য বিশ্লেষকদের মতে, আর মাত্র দিন তিনেকের মধ্যেই ‘জওয়ান’ হাজার কোটির ক্লাবে প্রবেশ করবে। গত ১৫ দিনে ৯৩৭.৬১ কোটি টাকা আয় করে ফেলেছে কিং খানের এই সেনেমা। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু বেল্টেও রমরমিয়ে ব্যবসা করেছে ‘জওয়ান’।

প্রসঙ্গত, জানুয়ারি মাসে রিলিজ করা ‘পাঠান’ ছবিও হাজার কোটির বেশি আয় করেছিল। তবে ‘জওয়ান’-এর মতো এত দ্রুত গতিতে এগোয়নি। দ্বিতীয় সপ্তাহেও দারুণ ব্যবসা করছে। এর ধারেকাছে কোনও ছবি নেই। যা কিনা বলিউডে সুদিনের ইঙ্গিতই দিচ্ছে। অতিমারী পর্বের পর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যবসা মুখ থুবড়ে পড়েছিল! দক্ষিণী ছবির রমরমায় বলিউড ধারেকাছেও ছিল না। তবে একা হাতেই বলিউড সিনেব্যবসার গ্রাফ উর্ধ্বমুখী করলেন শাহরুখ।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]