15970

05/17/2024 সিনেমা দেখে মিমকে স্বর্ণের ব্রেসলেট উপহার দিলেন দর্শক

সিনেমা দেখে মিমকে স্বর্ণের ব্রেসলেট উপহার দিলেন দর্শক

বিনোদন ডেস্ক

২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৬

দেশ-বিদেশের ১৮৪টি প্রেক্ষাগৃহে শুক্রবার মুক্তি পেয়েছে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের নতুন সিনেমা ‘অন্তর্জাল’। যেখানে অভিনয় করেছেন অভিনেতা সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিমসহ একঝাঁক তারকা।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করে টিম ‘অন্তর্জাল’। সেখানে হাজির হন ছবির নির্মাতা, প্রযোজক ও শিল্পী-কুশলীরা।

গোলাপি রঙের ব্লেজার পরে উপস্থিত হন নায়িকা বিদ্যা সিনহা মিম। ছবি দেখা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানেই জানালেন প্রেক্ষাগৃহের দারুণ এক অভিজ্ঞতা।

মিম বললেন, ‘সকাল থেকে রেসপন্স অনেক ভালো পাচ্ছি। যারা যারাই দেখেছেন, বের হয়ে টেক্সট করছেন, ফোন দিচ্ছেন, খুব ভালো বলছেন। এই সময়ে এরকম একটি ছবি হতে পারে, বিষয়টিকে তারা উৎসাহ দিচ্ছেন।’

এরপর নিজের হাত দেখিয়ে উপস্থিত সংবাদকর্মীদেরও বেশ চমকে দিলেন এই অভিনেত্রী। তার হাতের স্বর্ণের এক ব্রেসলেট দেখিয়ে মিম বললেন, ‘কিছুক্ষন আগে এক দর্শক এই ছবিটা দেখেছে। এরপর আমাকে এই গোল্ডের ব্রেসলেট উপহার দিয়েছেন। আমি নিজেই বেশ সারপ্রাইজড হয়ে গেছি। এটা কি হলো...!’

দীপংকর দীপন পরিচালিত এই সিনেমাতে বাংলাদেশের বিরুদ্ধে বিদেশি অপশক্তির ষড়যন্ত্র, সাইবার হামলা আর সেটাকে মোকাবিলার গল্প তুলে ধরা হয়েছে। এতে লুমিন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। আর বিদ্যা সিনহা মিম অভিনয় করেছেন নিশাত চরিত্রে।

অন্তর্জাল নিয়ে নির্মাতা দীপংকর দীপন গণমাধ্যমকে বলেন, ‘অন্তর্জাল হচ্ছে তরুণ প্রজন্মের সিনেমা। এই প্রথম আমাদের দেশে এ রকম গল্পের সিনেমা নির্মিত হয়েছে। আমি খুব আশাবাদী।’

সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত সিনেমাটির প্রযোজনা করেছে মোশন পিপল স্টুডিওস লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট। কয়েক দফা পেছানোর পর অবশেষে শুক্রবার (২২ সেপ্টেম্বর) মুক্তি পেল।

সিয়াম ও মিম বাদেও সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে রয়েছেন সুনেরাহ বিনতে কামাল। তার চরিত্রের নাম প্রিয়ম। তিনি রোবট নিয়ে কাজ করেন। আরও আছেন এবিএম সুমন, মাশরুর রাব্বি ইনান প্রমুখ।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]