18886

05/19/2024 কামরাঙ্গীরচরে গৃহবধূর আত্মহত্যা

কামরাঙ্গীরচরে গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

১ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৫৭

রাজধানীর কামরাঙ্গীরচরের রসুলপুর এলাকায় স্বামীর সঙ্গে অভিমান করে নিজ ঘরের সিলিং ফ্যানে রশি পেঁচিয়ে সোনিয়া (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী ইয়াসিন জানান, কামরাঙ্গীরচরের রসুলপুর ৩ নং গলির পুরাঘাট মেডিকেল মাঠের পাশে একটি ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকি আমরা। গতরাতে আমার স্ত্রী সোনিয়ার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পর সে নিজের রুমের দরজা বন্ধ করে রাখে। বেশ কিছু সময় পার হলেও দরজার না খোলায় আমার সন্দেহ হয়। দরজা ভেঙে দেখি গলায় রশি পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে সোনিয়া। দ্রুততাকে উদ্ধার করে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক জানান, আমার স্ত্রী আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কামরাঙ্গীরচর থানা পুলিশকে জানানো হয়েছিল। ঘটনাটি তারাই তদন্ত করছে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]