18905

05/19/2024 অনন্ত বললেন, ‘বাংলার জেমস বন্ড অনন্ত জলিল’

অনন্ত বললেন, ‘বাংলার জেমস বন্ড অনন্ত জলিল’

বিনোদন ডেস্ক

১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫১

প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল মনে করেন মানুষজন তাকে বাংলার জেমস বন্ড মনে করে। গতকাল বুধবার ঢাকা ক্লাবে তার নতুন সিনেমা ‘চিতা’র মহরতে এ কথা বলেন।

তিনি বলেন, ‘‘মাসুদ রানা সিরিজে কাজ করা আমার স্বপ্ন ছিল। যখন দেশে থেকে কাজ করি, অনেকেই আমাকে বলত বাংলার জেমস বন্ড। এই যে ‘চিতা’ ছবিতে আমি কাজ করছি, এটা কিন্তু সাংবাদিকরাও জানতেন না। অথচ জাজের ঘোষণার পর থেকে ফেসবুকে অনেকেই কমেন্ট করেছে, বাংলার জেমস বন্ড অনন্ত জলিল। এজন্য আমি নিজেকে ধন্য মনে করি। প্রায় নাইন্টি ফাইভ পারসেন্ট কমেন্ট আমাকে নিয়ে করেছে।’’

‘চিতা’ সিনেমাটি প্রয়াত লেখক কাজী আনোয়ার হোসেনর অমর সৃষ্টি ‘মাসুদ রানা’ সিরিজের ‘অপারেশন চিতা’ গল্প অবলম্বনে নির্মাণ করা হবে। ছবিটি তৈরি করবে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ। এ ছবিতেই মাসুদ রানা চরিত্রে দেখা যাবে অনন্তকে। সঙ্গে থাকবেন বর্ষা।

ছবির মহরতে বর্ষা বলেন, “আমি খুব নার্ভাস। ভয় লাগছে। ‘খোঁজ-দ্য সার্চ’র (প্রথম ছবি) সময় যেমন লেগেছিল, আজও তেমন লাগছে। আমি আজিজ ভাইয়ের প্রতি ভীষণ কৃতজ্ঞ। তিনি আমাকে এই চরিত্রের জন্য উপযুক্ত ভেবেছেন। আমি জানি যে, এই ক্যারেক্টারের জন্য আমাকে অনেক কষ্ট করতে হবে। তবে সবার কথা শুনে মনে হচ্ছে, ছবিটা ভালো হবে। আর ভালো তো হতেই হবে। কারণ মাসুদ রানা, বাংলার জেমস বন্ড।”

ছবিতে অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন আলিশা ইসলাম, সাঞ্জু জন, নাদের চৌধুরী প্রমুখ। সিনেমাটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের নির্মাতা রাজীব কুমার বিশ্বাস।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]