21397

07/04/2024 বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা

নিজস্ব প্রতিবেদক

২৬ মে ২০২৪ ১৭:১৭

আগামী বৃহস্পতিবার (৩০ মে) থেকে চট্টগ্রামের দি পেনিনসুলা চিটাগং হোটেলে শুরু হচ্ছে ‘চিটাগং ট্রাভেল মার্ট ২০২৪’। চট্টগ্রাম আন্তর্জাতিক পর্যটন মেলার ১৪তম আসরটির আয়োজন করছে ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা দি বাংলাদেশ মনিটর।

রোববার (২৬ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ মনিটর জানায়, মেলার অন্যতম স্পন্সর অনলাইন ট্রাভেল এজেন্সি বাইটিকেটস ডট কম এবং এয়ারলাইন পার্টনার ইউএস-বাংলা এয়ারলাইন্স।

৩০ মে সকালে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র রেজাউল করীম চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে চিটাগং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ওমর হাজ্জাজ, বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলমসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।

এবারের আসরে, দেশ বিদেশের ২৬টি প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। এগুলোর মধ্যে রয়েছে এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল এবং রিসোর্ট, অনলাইন ট্রাভেল এজেন্সি, স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান। মেলা চলাকালে অংশগ্রহণকারীরা দর্শনার্থীদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট অফার করবে।

চিটাগং ট্রাভেল মার্ট আগামী ১ জুন পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। তবে, যেসব দর্শনার্থী আগে থেকেই অনলাইনে রেজিস্ট্রেশন করবেন, তাদের জন্য প্রতিদিন র‍্যাফেল ড্রয়ের আয়োজন করা হবে। পুরস্কার হিসেবে থাকবে বিভিন্ন গন্তব্যে রিটার্ন এয়ার টিকিটসহ আকর্ষণীয় পুরস্কার।

 

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]