22508

07/04/2024 উড়ো ফোনে অতিষ্ঠ শ্রীলেখা

উড়ো ফোনে অতিষ্ঠ শ্রীলেখা

বিনোদন ডেস্ক

৩০ জুন ২০২৪ ১৩:৩৪

বরাবরই সোশাল মিডিয়ায় সক্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। স্পষ্ট কথা বলার জেরে একাধিকবার বিতর্কেও জড়িয়েছেন। এবার বিপাকে পড়েছেন নিজেই। কে বা কারা অভিনেত্রীর ফোন নাম্বার ছড়িয়ে দিয়েছে। ফলে মুহুর্মুহু আসছে ফোনকল। সেসব সামলাতে না পেরে বিগড়ে গেছে মেজাজ তার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন শ্রীলেখা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, “অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা আমার নাম ব্যবহার করে ফোন নাম্বার ছড়িয়ে দিচ্ছে। আর এই পুরো বিষয়টাই ঘটে টেলিগ্রামে। যার ফলে নিত্যদিন অন্তত দশটা পনেরোটা করে ভুয়া ফোন আসছে। আর সকলেই দাবি করছে যে, তাদের নাকি আমার সঙ্গে কথা হয়েছে টেলিগ্রামে। কার পাকা ধানে মই দিলাম, ভাবছি।

শুধু তাই নয়। ওই পোস্টের শেষে শ্রীলেখা আরেকটি বিস্ফোরক প্রশ্ন রেখেছেন যে, “তুমি যে-ই হও না কেন, আমি কেন এখনও তোমাদের কাছে ভয়ের কারণ?” তবে কীভাবে ঘটনাটি ঘটেছে তা এখনও জানা যায়নি।

এদিকে এর আগে এই বিপাকে পড়েছিলেন ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমার অভিনেত্রী আদা শর্মা। সিনেমাটি পরিচিতি এনে দেয় তাকে। এরপরই এমন বিড়ম্বনার শিকার হন আদা। এবার একই সমস্যার সম্মুখীন শ্রীলেখা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]