22582

07/07/2024 মুস্তাফিজ-হৃদয়কে নিয়ে ব্যাটিংয়ে ডাম্বুলা

মুস্তাফিজ-হৃদয়কে নিয়ে ব্যাটিংয়ে ডাম্বুলা

ক্রীড়া ডেস্ক

১ জুলাই ২০২৪ ২০:১৪

ডাম্বুলা সিক্সার্স ও ক্যান্ডি ফ্যালকন্সের ম্যাচ দিয়ে পর্দা উঠছে লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) পঞ্চম আসরের। উদ্বোধনী ম্যাচে খেলছেন বাংলাদেশের দুই ক্রিকেটার। তাওহিদ হৃদয় ও মুস্তাফিজুর রহমান আছেন ডাম্বুলার একাদশে।

সোমবার (১জুলাই) পাল্লেকেল্লেতে ডাম্বুলা সিক্সার্সের বিপক্ষে টস জিতে শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ক্যান্ডি ফ্যালকন্সের অধিনায়ক ভানিন্দু হাসারাঙ্গা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

প্রথমবারের মতো এলপিএলে খেলতে যাচ্ছেন মুস্তাফিজ। আজ ডাম্বুলার জার্সিতে এই লিগে অভিষেক হচ্ছে তার। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও আইপিএলে দুর্দান্ত পারফর্ম করা এই পেসারকে সরাসরি চুক্তিতে দলে ভিড়িয়েছে সিক্সার্সরা।

একই দলের হয়ে মাঠ মাতাবেন তাওহিদ হৃদয়ও। এই টপ অর্ডার ব্যাটার গত আসরেও খেলেছেন এই লিগে। তবে সেবার তিনি জাফনা কিংসের হয়ে খেলেছিলেন। এবার দল বদলে হৃদয় খেলছেন সিক্সার্সের হয়ে।

ক্যান্ডি ফ্যালকন্স: আন্দ্রে ফ্লেচার, দিনেশ চান্দিমাল, মোহাম্মদ হারিস, কামিন্দু মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসরাঙ্গা, চতুরাঙ্গা ডি সিলভা, দুশমান্থা চামেরা, চামাথ গোমেজ, মোহাম্মদ হাসনাইন।

ডাম্বুলা সিক্সার্স: দানুশকা গুনাথিলাকা, কুশল পেরেরা, নুওয়ানিদু ফার্নান্দো, তাওহিদ হৃদয়, মার্ক চ্যাপম্যান, মোহাম্মদ নবী, আকিলা দানঞ্জয়া, নুয়ান থুশারা, মুস্তাফিজুর রহমান, চামিন্দু বিক্রমাসিংহে, দিলশান মাদুশঙ্কা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]