22617

07/07/2024 আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন ববি

আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন ববি

বিনোদন ডেস্ক

২ জুলাই ২০২৪ ১৫:৩০

চুরি ও হত্যার উদ্দেশ্যে মারপিট করার অভিযোগে রাজধানীর গুলশান থানায় দায়ের করা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

গত ২৩ জুন দুপুরে রাজধানীর গুলশান থানায় ওয়াইএন সেন্টারের এজিএম মুহাম্মাদ সাকিব উদ্দোজা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

এরপর ২৫ জুন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন ববি। শুনানি শেষে আদালত ২ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন। মামলায় মির্জা আবুল বাশার নামে আরেকজনকে আসামি করা হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শাহ আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, সাকিব উদ্দোজা ওয়াইএন সেন্টার এজিএম পদে প্রায় ২ মাস ধরে কর্মরত আছেন। ওই ভবনের সপ্তম তলায় ‘ভুবান’ নামের রেস্তোরাঁটি আবুল বাশার ও ববি প্রায় ২ মাস ধরে দখল করার চেষ্টা করছেন। রেস্তোরাঁর মালিক তাদের বারবার রেস্তোরাঁ ছেড়ে দিতে বললেও আসামিরা কর্ণপাত করেননি। মালিক গত ২৩ জুন সেখানে নতুন তালা লাগিয়ে দেন। দুপুর ১টার দিকে ভবনের মেইন গেইট আটকানো ছিল এবং পকেট গেটে নিরাপত্তাকর্মী বসে ছিলেন।

নিরাপত্তাকর্মী গেট খুলে দেওয়ার আগেই আবুল বাসার গাড়ি দিয়ে মেইন গেট ভেঙে প্রবেশ করেন। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়। তখন সাকিবের সহকর্মী তাতে বাধা দিলে আবুল বাশার তাকেও গাড়িচাপা দিতে যান। তখন তিনি সরে গেলে গাড়ি থেকে নেমে তাকে মারধর করেন আবুল বাশার। সাকিব বাধা দিলে ববি ও আবুল বাসার তাকে (সাকিব) হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারপিট করেন এবং তার পকেটে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]