22643

07/07/2024 কবে মুক্তি পাচ্ছে চঞ্চলের ‘পদাতিক’?

কবে মুক্তি পাচ্ছে চঞ্চলের ‘পদাতিক’?

বিনোদন ডেস্ক

২ জুলাই ২০২৪ ১৯:০৯

ভারতীয় বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করেছেন সৃজিত মুখার্জী। বায়োপিকের নাম রাখা হয়েছে ‘পদাতিক’। সিনেমাটিতে মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এসব পুরনো খবর। নতুন খবর হচ্ছে ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে ‘পদাতিক’। সামাজিক মাধ্যমে খবরটি সৃজিত নিজেই জানিয়েছেন।

আজ মঙ্গলবার সন্ধ্যায় নিজের ফেসবুকে ‘পদাতিকে’র একটি পোস্টার প্রকাশ করেছেন সৃজিত। ক্যাপশনে লিখেছেন, ‘১৫ আগস্ট মুক্তি পাচ্ছে।’ এদিকে ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস। সেকারণেই হয়তো মৃণাল সেনের মতো বরেণ্য ব্যক্তির বায়োপিক মুক্তির জন্য দিনটি বেছে নিয়েছেন পরিচালক।

এরইমধ্যে প্রকাশ পেয়েছে ছবিটি ট্রেলার ও গান। বেশ প্রশংসিত হয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় বলিউড গায়ক অরিজিৎ সিং ও সনু নিগম। সুরকার কিংবদন্তি সংগীতজ্ঞ সলিল চৌধুরী।

এই ছবির জন্য চঞ্চলকে শুভকামনা জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। বলিউড মেগাস্টার ফেসবুকে ‘পদাতিকে’র পোস্টার শেয়ার করে শুভকামনা জানিয়েছিলেন। সেখানে হ্যাশট্যাগ দিয়ে চঞ্চলের নামও লিখেছিলেন।

‘পদাতিক’ সিনেমায় মৃণাল সেনের ছয়টি লুকে দেখা যাবে চঞ্চলকে। এতে চঞ্চলের বিপরীতে রয়েছেন মোনামী ঘোষ। কিশোর মৃণাল হিসেবে অভিনয় করেছেন কোরক সামন্ত। ছবিটিতে দেখা যাবে জিতু কমলকেও।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]