23042

09/17/2024 কঙ্গনাকে কটাক্ষ করে যা বললেন ইমরান হাশমি

কঙ্গনাকে কটাক্ষ করে যা বললেন ইমরান হাশমি

বিনোদন ডেস্ক

১১ জুলাই ২০২৪ ১৯:০৯

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছিলেন যে অ্যাওয়ার্ড শোগুলো অর্থহীন। এসব শো করা হয় নাকি কেবল টিআরপি বাড়ানোর জন্য। যে তারকারা পারফর্ম করেন সেখানে তারাই নাকি পুরস্কার পান সেসব অ্যাওয়ার্ড শোতে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন ইমরান হাশমি।

এবার এক সাক্ষাৎকারে ইমরান হাশমি অ্যাওয়ার্ড শো প্রসঙ্গে নিজের মতামত জানাতে গিয়ে কঙ্গনা রানাওয়াতকে কটাক্ষ করে বলেন, কেন অ্যাওয়ার্ড পাচ্ছেন না নাকি তারপর থেকে? আমি একটা অ্যাওয়ার্ড পেয়েছিলাম, ভুলে গেছি সেটার জন্যই ওই অ্যাওয়ার্ড সেররিমনিতে গিয়েছিলাম।’

তিনি আরও বলেন, ‘সেখানে গিয়ে এই বিষয়ে একটা জিনিস জানতে পেরেছিলাম। পুরস্কার পেতে গেলে ওখানে পারফর্ম করতে হবে। এটা এক প্রকার লেনদেন। সেই পুরস্কারের অর্থ কী যেটা লেনদেনের মারফত পাওয়া হয়। আমার ড্রয়িং রুম সাজাতে চাই না। যারা তাদের ড্রয়িং রুম সাজাতে চান তারা করুন। আমি এরম কোনও পারফরমেন্স করব না।’

অভিনেতা জানান, অনুষ্ঠানে পারফর্ম করার বিষয়টি অবশ্য আলাদা। কিন্তু উদ্যোক্তাদের জন্য পারফর্ম করলে যে পুরস্কার পাওয়া সহজ হয়, তাঁর ইঙ্গিত খানিকটা সে দিকেই। পুরো বিষয়টিকে বিনিময় চুক্তির তকমা দিয়েছেন হাশমি।

উল্লেখ্য, ইমরান এবং কঙ্গনা গ্যাংস্টার, রাজ, উংলি এবং ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ইমরানকে সর্বশেষ সালমান খান- অভিনীত টাইগার ৩- এ প্রতিপক্ষের ভূমিকায় দেখা গিয়েছিল।

কঙ্গনা তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং চারবার ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন। পাঁচবার ফোর্বস ইন্ডিয়ার সেরা ১০০ সেলিব্রিটির তালিকায় জায়গা পেয়েছেন তিনি। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুইন’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য তাকে বলিউডের রানি বলা হয়। বিভিন্ন সময় বির্তকের কারণে সংবাদ শিরোনামে এসেছেন তিনি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]