ঢাকা সোমবার, ১০ই মে ২০২১, ২৬শে বৈশাখ ১৪২৮


আরও ২/৩ দিন হাসপাতালে থাকতে হবে খালেদা জিয়াকে


প্রকাশিত:
২৮ এপ্রিল ২০২১ ১২:৪০

আপডেট:
১০ মে ২০২১ ০১:৩৫

বেগম খালেদা জিয়া। ছবি: সংগৃহতি

দ্বিতীয় দফায় করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গতকাল মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক জানিয়েছেন, শারিরীক অবস্থা বিবেচনায় তাকে আরও ২ থেকে ৩ দিন হাসপাতালে থাকতে হবে।

এর আগে বেগম জিয়ার হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, ম্যাডামের শারীরিক অবস্থা স্থিতিশীল। নানা পরীক্ষার সুবিধার্থেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রাতে সিটি স্ক্যান, আলট্রাসনোগ্রাম, ইকো-ইসিজিসহ কয়েকটি পরীক্ষা করা হয় বিএনপি চেয়ারপারসনের। তিনি হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

বিভিন্ন পরীক্ষার সময় বেগম জিয়ার সঙ্গে ছিলেন মেডিকেল বোর্ডের তিন সদস্য অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন এবং আবদুল্লাহ আল মামুন। হাসপাতালের সিনিয়র চিকিৎসকরাও এ সময় উপস্থিত ছিলেন। প্রাইভেটকারে খালেদা জিয়ার সঙ্গে ছিলেন তার গৃহকর্মী ফাতিমা ও একজন নার্স।

বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক দলের সদস্য অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ম্যাডাম করোনা পজিটিভ হলেও তার কোনো উপসর্গ নেই। তার অবস্থা স্থিতিশীল এবং তিনি ভালো আছেন।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানায় স্বাস্থ্য অধিদফতর। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ১৬ দিন পর বিএনপি চেয়ারপারসনের করোনার দ্বিতীয় পরীক্ষার রিপোর্টও ‘পজিটিভ’ আসে।



আপনার মূল্যবান মতামত দিন:


Top