ঢাকা সোমবার, ১০ই মে ২০২১, ২৬শে বৈশাখ ১৪২৮


হঠাৎ হাসপাতালে ভর্তি মুরালিধরন


প্রকাশিত:
১৯ এপ্রিল ২০২১ ১১:০৩

আপডেট:
১০ মে ২০২১ ০২:০০

 মুরালিধরন। ছবি : সংগৃহীত

একদিন আগেই জন্মদিন পালন করলেন শ্রীলংকার স্পিন কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরন। ৪৯-এ পা রেখেছেন। সেই জন্মোৎসব পালনের রেশ কাটতে না কাটতেই হাসপাতালে ভর্তি হলেন তিনি।

রোববার (১৮ এপ্রিল) রাতে হৃদযন্ত্রের সমস্যা দেখা দিলে হঠাৎ করেই অবস্থার অবনতি ঘটতে থাকে। কোনোই ঝুঁকি না নিয়ে ভারতের চেন্নাইয়ের স্থানীয় একটি হাসপাতালে জরুরি ভিত্তিতে ভর্তি করা হয় তাকে।

স্থানীয় টিভি চ্যানেল থানথি টিভি এ তথ্য নিশ্চিত করেছে। মুরালিধরনের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে এবং এর পর তার হৃদযন্ত্রের বর্তমান পরিস্থিতির বিষয়ে জানা যাবে।

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের মেন্টর মুরালিধরন। যে কারণে এ মুহূর্তে দলের সঙ্গে ভারতের চেন্নাইয়ে অবস্থান করতে হচ্ছে তাকে। আর সেখানেই জন্মদিন পালনের একদিন পরই বুকের ব্যথায় হাসপাতালে ভর্তি হতে হলো এই কিংবদন্তিকে।

সানরাইজার্স হায়দরাবাদের প্রধান নির্বাহী শানমুগানাথান ক্রিকবাজকে বলেন, ‘আইপিএলে আসার আগেই শ্রীলংকার ডাক্তাররা তার হৃদযন্ত্রে ব্লকেজের বিষয়টি জানিয়েছিলেন৷ কিন্তু তখন তাকে বলা হয়, তার কোনো স্টেন্টের দরকার নেই। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালের ডাক্তাররা এখন তাকে বলছেন অ্যাঞ্জিওপ্লাস্টির কথা, যা তিনি শিগগিরই করাতে চান।

মুরালিভক্তদের ঘাবড়াবার কিছু নেই বলে আশ্বস্ত করেন শানমুগানাথান। বলেন, ‘হাসপাতালে মুরালিধরন এখন বেশ ভালো আছেন। কথা বলছেন। ভালো ঘুম হয়েছে তার। চিকিৎসকের পরামর্শের জন্য অপেক্ষা করছি আমরা। আশা করছি শিগগিরই তাকে আবারও সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে দেখা যাবে।’

ক্রিকেট ইতিহাসে সবচেয়ে সফলতম অফস্পিনার মুরালিধরন। ৩৫০টি একদিনের ম্যাচে মুরালিধরন উইকেট শিকার করেছেন ৫৩৪টি আর ১৩৩ টেস্টে ৮০০ উইকেটটি! ২০১০ সালে এই মাঠে মুরালি ক্রিকেট জীবনে অবসর নেন।



আপনার মূল্যবান মতামত দিন:


Top