শনিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন ১৪২৮


ক্যাসিনোকাণ্ডে বন্ধ ক্লাবগুলো খোলার উদ্যোগ নিচ্ছে এনএসসি


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২১ ১৭:১৪

আপডেট:
১৫ সেপ্টেম্বর ২০২১ ১৮:০২

ফাইল ছবি

ক্যাসিনোকাণ্ডের পর যেসব ক্লাব বন্ধ আছে, সেগুলো খুলে দেয়ার উদ্যোগ নিচ্ছে দেশের খেলাধুলার অভিভাবক সংস্থা জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)। বুধবার (১৫ সেপ্টেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বন্ধ থাকা ক্লাবগুলোর কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করতে নির্দেশনা দিয়েছেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিমকে।

জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে কয়েকজন ক্রীড়া সংগঠক বন্ধ ক্লাবগুলোর সংকটের কথা তুলে ধরলে ক্রীড়া প্রতিমন্ত্রী তাৎক্ষণিকভাবে পরিষদের সচিবকে এ বিষয়ে আলোচনার নির্দেশ দেন।

ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম বলেছেন, ‘চেয়ারম্যান মহোদয় আমাকে দায়িত্ব দিয়েছেন বন্ধ ক্লাবগুলোর শীর্ষ কর্মকর্তাদের নিয়ে আলোচনা করতে। আলোচনা থেকে যে বিষয় ও সম্ভাবনাগুলো বেরিয়ে আসবে, তা আমরা মন্ত্রী মহোদয়কে উপস্থাপন করব। তিনি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলবেন। স্বরাষ্ট্র, বাণিজ্য ও সমাজকল্যাণসহ যেসব মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনার প্রয়োজন হবে আমাদের চেয়ারম্যান তাদের সঙ্গে কথা বলবেন। যা হবে আন্তঃমন্ত্রণালয়ের সভার মতো।’

মতিঝিলপাড়ায় মোহামেডান, ভিক্টোরিয়া, আরামবাগ, ইয়ংমেন্স, দিলকুশা, ওয়ান্ডারার্স ক্লাবে অবৈধ ক্যাসিনো বাণিজ্য হওয়ায় ২০১৯ সালের সেপ্টেম্বরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিশেষ অভিযান চালিয়ে ক্লাবগুলো বন্ধ করে দেয়। এর মধ্যে কেবল মোহামেডান ক্লাবের ক্যাসিনো চলা হলরুমটি ছাড়া বাকিসব খোলা। তবে অন্য ক্লাবগুলোতে কোনো কার্যক্রম চলছে না। সবগুলো সিলগালা করে দিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]mail.com, [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top