শনিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন ১৪২৮


আইপিএলে সাকিব-মুস্তাফিজদের খেলা দেখা যাবে মাঠে বসেই


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫২

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২১ ০৩:৪২

ফাইল ছবি

আরব আমিরাতে ১৯শে সেপ্টেম্বর শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় অংশ। আর তাতে এবার মাঠে বসে খেলা দেখতে পারবেন দর্শক। সম্প্রতি এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে বিসিসিআই।

আইপিএলের ২০২১ সালের দ্বিতীয় অংশ শুরু হতে যাচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে। এক দিন পরই সাকিবের কলকাতা নাইট রাইডার্স কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে। বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস মাঠে নামবে আগামী ২১শে সেপ্টেম্বর।

আরব আমিরাতে দর্শকদের মাঠে প্রবেশে থাকছে কিছু নিয়ম কানুন। মাঠে বসে খেলা দেখতে পারবেন শুধুমাত্র কোভিড-১৯ টিকা নেওয়া দর্শকরা। করোনা মহামারির জন্য স্থানীয় সরকারের সঙ্গে আলাপ আলোচনা চালানোর পর ভারতীয় ক্রিকেট বোর্ড কিছু শর্ত সাপেক্ষে দর্শকদের প্রবেশাধিকারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিসিসিআই এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ‘দর্শকদের জন্য আনন্দের বিষয়। আমরা মাঠে বসে খেলা দেখার ব্যবস্থা করতে পেরেছি, স্থানীয় সরকারের কোভিড-১৯ নিয়মনুযায়ী তিনটি ভেন্যুতে সীমিত সংখ্যক দর্শক খেলা উপভোগ করতে পারবেন।’

আইপিএলের এবারের আসরটি মাঝ পথে বন্ধ হয়ে যায় ৪টি দলের বিভিন্ন সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর। তারপর বিসিসিআই বিকল্প ভেন্যু খুঁজছিল আইপিএলের বাকি ম্যাচ গুলো সম্পন্ন করার জন্য।

বাকি ম্যাচগুলো আয়োজনের জন্য ভারতীয় ক্রিকেট শেষমেশ বেছে নেয় আরব আমিরাতকে। এছাড়া ২০২০ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সম্পূর্ণ আসরই দর্শকবিহীন আরব আমিরাতের মাঠে অনুষ্ঠিত হয়েছিল। তাই আবারো আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজনের জন্য সৌরভ গাঙ্গুলি ভরসা রাখছেন আরব আমিরাত ক্রিকেট বোর্ডের উপর। সাকিব মুস্তাফিজদের খেলা মাঠে বসে দেখার জন্য আগামি ১৬ সেপ্টেম্বর থেকে আইপিএলের ওয়েব সাইট থেকে টিকেট কিনতে পারবেন দর্শকরা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top