রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


চাঁদা না দেওয়ায় প্রতিষ্ঠানে ঢুকে মারধরের পর গুলি, গুলিবিদ্ধ ৩


প্রকাশিত:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৫

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ২০:৩৯

প্রতীকী ছবি

দোকান মালিকের কাছ থেকে ৫০ লাখ টাকা চাঁদা চেয়ে না পাওয়ায় প্রতিষ্ঠানে ঢুকে মারধরের পর গুলি করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকান মালিককে বাঁচাতে এসে মালিকসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মিরপুরের ইসিবি চত্ত্বর এলাকার বিজি টাওয়ারের পাশে থাকা টেস্টি লাউঞ্জ নামের একটি প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- স্বপ্না আক্তার, কনটাক্টর কবির হোসেন ও দোকানের কর্মচারী সায়েম। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় আহত ভুক্তভোগী স্বপ্না আক্তার বলেন, অনলাইন গ্রুপের মালিক আকতার তার লোকজনকে দিয়ে ১০-১২ দিন আগে আমার কাছ থেকে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্তু আমি সেই টাকা দেইনি। শনিবার বিকেলে হঠাৎ ৫০ থেকে ৬০ জন আমার প্রতিষ্ঠানে এসে আমাকেসহ সকল কর্মচারীকে বেধড়ক মারধর করে। ওই সময় তারা বৃষ্টির মতো গুলি করছিল। সবার হাতে পিস্তল ছিল। তাদের গুলিতে আমি, আমার দোকানের কর্মচারী সায়েম এবং কবির হোসেন নামে এক কনটাক্টর এগিয়ে আসলে তিনিও গুলিবিদ্ধ হন।

তিনি জানান, এ সময় তাকেসহ দোকানের কর্মচারীদের বেধড়ক মারধর করা হয়। তাদের একজনের হাতে চাপাতিও ছিল। সেটি দিয়ে আমার দোকানের স্টাফ সায়েমের মাথায় কোপ দেওয়া হয়েছে। সায়েম গুরুতর আহত ও গুলিবিদ্ধ। বিষয়টি এলাকার সকলের সামনে দিনে দুপুরে ঘটেছে বলেও জানান তিনি।

তিনি অভিযোগ করেন, ওই সময় অনলাইন গ্রুপের মালিক আকতারের লোক হয়ে ভাসানটেক এলাকার মাস্তান বাবলু, কাইয়ুম, সুজন, আজাদ, চঞ্চল ও মামুন এসেছিল। তাদের মধ্যে বাবলু, কাইয়ুম, সুজন ও চঞ্চলের হাতে পিস্তল ছিল। তারা মূলত আমাকে মেরে ফেলতেই এসেছিল। এ ঘটনার পর পঙ্গু হাসপাতালে গিয়েছিলাম। রাতে চিকিৎসা নিয়ে আরেকটি হাসপাতালে ভর্তি আছি। বিষয়টি ক্যান্টনমেন্ট থানাকে জানানো হয়েছে। আজ এ বিষয়ে অভিযোগ দেওয়া হবে।

এ বিষয়ে ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আলিম বলেন, ঘটনা সত্য। আমরাও জানি গুলির ঘটনা ঘটেছে এবং কয়েকজন আহত হয়েছে। বিষয়টি নিয়ে ভুক্তভোগী অভিযোগ করবেন। আমরা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেবো।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top