শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা, যুবক গ্রেফতার


প্রকাশিত:
২১ অক্টোবর ২০২৩ ১০:০৭

আপডেট:
১৭ মে ২০২৪ ১৫:১৭

ছবি: সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যার অভিযোগে মোরশেদুল নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২০ অক্টোবর) রংপুরের তারাগঞ্জের জদ্দিপাড়া এলাকা থেকে তাকে আটক করে করা হয়।

নিহত অধীর চন্দ্র (৪৫) সৈয়দপুর উপজেলার খাতা মধুপুর ইউনিয়নের মালিপাড়ার ওভেন চন্দ্রের ছেলে ও একই এলাকার আলহাজ নমীর উদ্দীন অটোরাইস মিলের শ্রমিক ছিলেন। অধীরের সহকর্মী আটক মোরশেদুল রংপুরের তারাগঞ্জ উপজেলার জদ্দিপাড়ার বাসিন্দা।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ওই অটোরাইস মিলের কর্মচারী অধীর চন্দ্র ও মোরশেদুল হাওয়া মেশিন দিয়ে ধান পরিষ্কার করছিলেন। এসময় অধীরের শরীর পরিষ্কারের সময় দুষ্টামি করে হাওয়া মেশিন দিয়ে তার পায়ুপথে হাওয়া দেন মোরশেদুল। এতে অধীর চন্দের পেট ফুলে যায়। তিনি ঘটনাস্থলেই জ্ঞান হারান। পরে তাকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে মারা যান অধীর চন্দ্র।

অটোরাইস মিলের মালিক নমীর উদ্দীন বলেন, ঘটনার সময় আমি মিলে ছিলাম না। সেখানে ছয়জন কর্মচারী কাজ করছিল। পরে এসে শুনি ধান পরিষ্কারের যন্ত্র দিয়ে গায়ের ময়লা পরিষ্কারের সময় ভুলবশত পায়ুপথে বাতাস প্রবেশ করলে অধীর গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার সকালে মোরশেদুলকে তার বাড়ি থেকে আটক করা হয়। বিকেলে এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মোরশেদুলের নামে থানায় একটি হত্যা মামলা করেছেন। পরে এই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top