শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


ইসলামী ব্যাংক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশিত:
২২ অক্টোবর ২০২৩ ০৯:৪৯

আপডেট:
১৭ মে ২০২৪ ১৫:৩৮

ছবি: সংগৃহীত

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ইসলামী ব্যাংক মিয়ারহাট শাখার অফিস সহকারী মো. ইকবাল হোসাইনের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর মিয়ারহাট বাজারে বাহাউদ্দীন বুলবুল বিল্ডিংয়ের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ইকবাল চট্টগ্রামের পুটিয়া উপজেলার হায়দাহঞ্জের আব্দুল নবির ছেলে। তিনি ওই রুম ভাড়া নিয়ে একা থাকতেন।

ইকবালের পাশের রুমে ভাড়া থাকা মো. নাইম নামের এক যুবক বলেন, শুক্রবার রাত ৯টার দিকে তাকে (ইকবাল) সর্বশেষ রুমে ঢুকতে দেখা গেছে। সারাদিনে তাকে দেখতে না পেয়ে আমাদের কৌতূহল হয়। কারণ, তাকে সকাল ৯টার বেশি কখনো ঘুমানো থাকতে দেখেনি। তাই রুম বন্ধ দেখে রুমের দরজায় কড়া নেড়ে কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না।

একপর্যায়ে ঘরের মালিকের বড় ভাইকে ডেকে বিষয়টি জানানো হয়। এরপর তিনি ডাকাডাকির পর দরজার নিচে ভাঙা স্থান দিয়ে তাকালে তার পা ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। এ সময় বিষয়টি পুলিশকে জানালে তারা এসে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার জানান, লাশ উদ্ধার করা হয়েছে। কেন তিনি আত্মহত্যা করেছেন, তার সঠিক কারণ জানা যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে রোববার (২২ অক্টোবর) সকালে লাশ পিরোজপুর মর্গে পাঠানো হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top