মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যার হুমকি স্বতন্ত্র প্রার্থীর


প্রকাশিত:
১৯ ডিসেম্বর ২০২৩ ১৮:০৭

আপডেট:
৭ মে ২০২৪ ০৩:২৭

ফাইল ছবি

নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন পুড়ে আত্মহত্যার হুমকি দিয়েছেন জয়পুরহাট-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর। সঠিক বিচার না পেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তিনি এ কাজ করবেন বলে জানান।

সোমবার (১৮ ডিসেম্বর) প্রতীক বরাদ্দের পর বিকেল পাঁচটার দিকে কালাই উপজেলার মাত্রাই বাজারে পোস্টার টাঙানোকে কেন্দ্র করে নৌকা মার্কার প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপনের কর্মী-সমর্থকের হামলায় আহত হন আটজন কর্মী-সমর্থক।

প্রতিবাদে রাত ১১টার দিকে জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের মূল ফটকের সামনে অবস্থান কর্মসূচির সময় তিনি এসব কথা বলেন।

এসময় রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী উপস্থিত হয়ে স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীদের প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে পরিস্থিতি শান্ত করেন। রিটার্নিং কর্মকর্তার আশ্বাসে অবস্থানরত কর্মী-সমর্থকরা কর্মসূচি শেষ করেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক, আক্কেলপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ রাজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ, মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নানসহ স্বতন্ত্র প্রার্থী গোলাম মাহমুদ চৌধুরী অবসরের কর্মী-সমর্থকরা।

এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী বলেন, মৌখিক অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top