রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


মুন্সীগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার


প্রকাশিত:
৭ মে ২০২৪ ১২:১৮

আপডেট:
১৯ মে ২০২৪ ২১:৫৩

ছবি সংগৃহিত

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা সেতুর নিচ থেকে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ স্কুলছাত্র আলিফের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের তিন দিন পর মঙ্গলবার (৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের নতুন চরের সিটি ইকনোমিক জোন সংলগ্ন এলাকা থেকে নৌ-পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত আলিফ গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের ফয়সাল প্রধানের একমাত্র সন্তান। আলিফ এ বছর ভবেরচর ল্যান্ডভারী স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে বলে তার স্বজনরা জানান।

আলিফের পরিবার ও স্থানীয়রা জানান, গত ৫ মে দুপুরে বন্ধুদের সঙ্গে গজারিয়ার তেতৈতলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে গোসল করতে যায় আলিফ। সেখানে মেঘনা সেতুর নিচ থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়।

পরে তার স্বজনরা নদীতে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে গজারিয়া ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধান শুরু করে। পরে ঢাকা ফায়ার সার্ভিসের ডুবুরি দল যোগ দিলেও নিখোঁজের সন্ধান পায়নি। পরে আজ তার মরদেহ নদীতে ভেসে উঠলে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পায় নিহতের পরিবার।

গজারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান বলেন, নিহতের মরদেহ নদীতে ভেসে উঠলে নিহতের পরিবার মরদেহের সন্ধান পায়। পরে নৌ পুলিশ মরদেহটি উদ্ধার করেছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top