রবিবার, ২৩শে জুন ২০২৪, ৯ই আষাঢ় ১৪৩১


‘সামাজিক নিরাপত্তায় আগে কোনো সরকার এত বড় বাজেট রাখেনি’


প্রকাশিত:
১৬ জুন ২০২৪ ০৭:৩৭

আপডেট:
২৩ জুন ২০২৪ ০৮:৪৬

ছবি সংগ্রহীত

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শেখ হাসিনা সরকার সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে রয়েছে। অসহায় মানুষের জন্য তার সরকারের গৃহীত জাতীয় বাজেটে সামাজিক নিরাপত্তায় ১৬-১৭ ভাগ বরাদ্দ রেখেছেন। আগে কোনো সরকারের সময় শেখ হাসিনার সরকারের মতো সামাজিক নিরাপত্তায় এত বাজেট রাখেনি। শেখ হাসিনা সরকার আছে বলেই তা সম্ভব হয়েছে।

শনিবার (১৫ জুন) দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ চিকিৎসার আর্থিক সাহায্যের চেক ও ফ্যামিলি কিট বক্স এবং ট্রাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, মাদক সন্ত্রাস জঙ্গিবাদ কিশোর গ্যাং মুক্ত করতে চাই। প্রত্যেককে যার যার অবস্থান থেকে পাড়া মহল্লায় কোথাও যেন এসব না থাকে নজর রাখবেন। এসব কাজে যাতে কেউ জড়িত না হয় আপনারা নিভৃত করার চেষ্টা করবেন প্রশাসন আপনাদের সহযোগিতা করবে। যাতে এই সর্বনাশা পথ থেকে আমাদের কিশোর তরুণদের মুক্ত করে নিয়ে আসতে পারি। মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং, নারী নির্যাতন জঙ্গিবাদ এসব বিষয়ে আমার শতভাগ জিরো টলারেন্স। সে যেই হোক এসবের ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই।

মন্ত্রী বলেন, আমাদের ভবিষ্যতকে আমাদেরই সুন্দর করতে হবে। আমাদের সন্তানের শিশু কিশোর তরুণ যুবক যে বয়সেরই হোক না কেন তাদের ভবিষ্যৎ কোনোভাবেই অন্যায় কাজে যাতে প্রভাবিত না হয় সে ব্যাপারে সব মহল এমনকি সাংবাদিক বন্ধুদেরও সহযোগিতা কামনা করছি।

দীপু মনি বলেন, শেখ হাসিনা সরকার চায় যে, দেশটা এগিয়ে যাবে। একটা মানুষও পিছিয়ে থাকবে না।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top