শুক্রবার, ২৮শে জুন ২০২৪, ১৪ই আষাঢ় ১৪৩১


নারায়ণগঞ্জে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ, স্বামী-স্ত্রী দগ্ধ


প্রকাশিত:
২৪ জুন ২০২৪ ১৬:৩৯

আপডেট:
২৮ জুন ২০২৪ ১৫:৩৪

ছবি- সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোলাকান্দাইলে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। সোমবার (২৪ জুন) রাত ৩টার দিকে গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিল্লুর রহমান জানান, দগ্ধদের গুরুতর অবস্থায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন গার্মেন্ট শ্রমিক রাকিব হাসান (২২) ও তার স্ত্রী রুমা আক্তার (২০)। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব চন্ডিবের দক্ষিণপাড়া এলাকায়। তারা রূপগঞ্জের সাওঘাট উত্তরপাড়া এলাকায় সেলিম মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

স্থানীয়দের বরাত দিয়ে রূপগঞ্জের পুলিশ কর্মকর্তা জিল্লুর রহমান জানান, গ্রামের বাড়িতে ঈদের ছুটি কাটিয়ে কর্মস্থলে যোগ দিতে রাকিব হাসান তার স্ত্রী রুমা আক্তারকে নিয়ে রোববার রাত ১১টার দিকে বাসায় ফেরেন। এরপর রাত ৩টার দিকে তাদের ঘরের ভেতরে বিকট শব্দে বিস্ফোরণ হলে মুহূর্তের মধ্যে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় রাকিব ও তার স্ত্রী রুমা আগুনে দগ্ধ হন এবং তাদের ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে যায়। ঘরের লোহার দরজাটিও বাঁকা হয়ে যায়।

তিনি আরও জানান, দগ্ধ স্বামী-স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভান এবং গুরুতর অবস্থায় রাকিব ও তার স্ত্রী রুমাকে উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাসের পাইপ লাইন লিকেজ থেকে এই বিস্ফোরণ হয়ে থাকতে পারে। তবে তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ ফখর উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমাদের কিছু জানা নেই। কেউ আমাদের অবগত করেনি। তবে খোঁজ খবর নিয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top