রবিবার, ৩০শে জুন ২০২৪, ১৬ই আষাঢ় ১৪৩১


ফতুল্লায় তেলবাহী ট্যাংকারে আগুন


প্রকাশিত:
২৬ জুন ২০২৪ ১৫:১০

আপডেট:
৩০ জুন ২০২৪ ২০:৫৮

ছবি সংগৃহিত

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি তেলবাহী ট্যাংকারে আগুনের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে। বুধবার (২৬ জুন) বেলা দেড়টার কিছু আগে এই আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।

আগুনের বিষয়ে নিশ্চিত করে ফায়ার সার্ভিস জানিয়েছে, ফতুল্লা বাজারের পাশে বুড়িগঙ্গা নদীতে একটি তেলবাহী ট্যাংকারে আগুনের ঘটনা ঘটেছে৷ এ দিন বেলা ১টা ৩২ মিনিটে তারা আগুনের খবর পান। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায় বেলা ১টা ৩৮ মিনিটে৷

ফায়ার সার্ভিস জানায়, আগুনের খবর পেয়ে ফতুল্লা ফায়ার স্টেশনের ২টি, পাগলা স্থল কাম নদী ফায়ার স্টেশনের ২টি, নারায়ণগঞ্জ ফায়ার স্টেশনের ২টি, হাজীগঞ্জ ফায়ার স্টেশনের ১টি ও সদরঘাট নদী স্টেশনের ১টি ইউনিট কাজ করছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে দমকল বাহিনী কাজ করছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ এবং ক্ষয়ক্ষতি ও কোনো হতাহতের তথ্য পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, তেলবাহী ট্যাংকারটিতে ৮৬ ড্রাম পেট্রোল ও ৭০ ড্রাম ডিজেল ছিল। প্রায় সব ড্রামে আগুন ধরে গেছে। এটি তেল নিয়ে ভোলার মনপুরায় যাওয়ার কথা ছিল। দুপুরে শ্রমিকরা রান্না করার সময় আগুন ধরে যায়। এতে বিকট শব্দে বিস্ফোরণও ঘটে। কয়েকজন শ্রমিক আহত হওয়ার খবরও পাওয়া যাচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top