শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১


নোয়াখালীতে প্রবাসীকে কুপিয়ে হত্যা


প্রকাশিত:
৩ জুন ২০২১ ১৬:২৩

আপডেট:
২১ সেপ্টেম্বর ২০২৪ ০৬:০৬

প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফজলুল করিম সোহেল (৩২) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় হামলার শিকার হয়ে আহত হয়েছেন সোহেলের দুই ভাই।

বুধবার (০২ জুন) রাত সোয়া ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান সোহেল।

এর আগে মঙ্গলবার (০১ জুন) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নে নিজ বাড়িতে হামলার শিকার হন সোহেল।

নিহত ফজলুল করিম সোহেল ও আহত আলী হোসেন (৪২) এবং নূর হোসেন (৩৮) ওই ওয়ার্ডের আতার বাড়ির আবু তাহেরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, করোনাকালীন সময় লেবানন থেকে বাংলাদেশে আসেন প্রবাসী ফজলুল করিম সোহেল। মঙ্গলবার রাতে বৃষ্টির সময় পুকুর থেকে মাছ উঠে। এসময় নিজ বাড়ির পুকুরের পাশের একটি বাঁশের ঝোপের মধ্যে মাছ ধরতে যান সোহেল। বিষয়টি দেখতে পেয়ে সোহেলকে মাছ ধরতে বাধা দেন একই বাড়ির জয়নাল আবেদিনের ছেলে মহিন উদ্দিন।

এ নিয়ে তাদের উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়, একপর্যায়ে ঘটনাস্থলে যান মহিনের ভাই মনির হোসেন। এরপর মহিন ও মনির দুজনে সোহেলকে মারতে শুরু করেন। পরে মহিন ও মনিরের মা রোকেয়া বেগম ঘর থেকে একটি চাপাতি নিয়ে ছেলেদের দেন। ওই চাপাতি দিয়ে সোহেলকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে তারা। খবর পেয়ে সোহেলকে রক্ষা করতে এগিয়ে গেলে আলী হোসেন ও নূর হোসেনকেও পিটিয়ে জখম করে হামলাকারীরা।

নিহতের স্বজনরা জানান, ঘটনাস্থল থেকে রাতে সোহেলকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু হাসপাতালে পর্যাপ্ত চিকিৎসা না পাওয়ায় তাকে মাইজদীর নোয়াখালী প্রাইভেট হাসপাতালে ভর্তি করে। পরদিন বুধবার রাত সোয়া ৮টার দিকে ওই হাসপাতালে মারা যান তিনি।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, মারামারির ঘটনায় নিহত সোহেলের পরিবারের পক্ষ থেকে বুধবার বিকেলে একটি অভিযোগ দেওয়া হয়েছিল। সোহেলের মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top