বৃহঃস্পতিবার, ৪ঠা জুলাই ২০২৪, ২০শে আষাঢ় ১৪৩১


ঝিনাইদহে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


প্রকাশিত:
২ জুলাই ২০২৪ ১৩:৩৩

আপডেট:
৪ জুলাই ২০২৪ ১৪:৫৪

ছবি- সংগৃহীত

ঝিনাইদহ শহরের পোস্ট অফিস মোড়ে সাংবাদিক আলমগীর অরন্যকে কোপানো ও লোটাস রহমান সোহাগকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) সকাল ১১টায় উদিচি শিল্পী গোষ্ঠী ও ঝিনাইদহের সব সাংবাদিক ফোরামের ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা উদিচি শিল্পী গোষ্ঠীর স্বপন বাগচী, দিলিপ বরুয়া, শামীম আহম্মেদসহ জেলা প্রেসক্লাব, প্রেসক্লাব ঝিনাইদহের সব প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এ সময় বক্তারা বলেন, উদিচি শিল্পী গোষ্ঠীর শৈলকূপা উপজেলা সাধারণ সম্পাদক ও সাংবাদিক আলমগীর অরন্য নিজ প্রতিষ্ঠানে বসে থাকাকালীন যেভাবে কিশোর গ্যাংরা তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশে আঘাত করেছে তা বর্বোচিত। তিনি এখন ঢাকা মেডিকেলে জীবণ মৃত্যুর সন্ধিক্ষণে। আর সন্ত্রসীরা বীরদর্পে শৈলকূপায় ঘুরে বেড়াচ্ছে। দেশে আইনের কোনো শাষণ নেই। অন্যদিকে সময় টিভির সাংবাদিক লোটাস রহমান সোহাগের সঙ্গে যে ন্যাক্কারজনক আচরণ করেছেন রাশেদুল ইসলাম তা আমাদের সত্যিই হতবাক করেছে। তার হাত থেকে ক্যামেরা কেড়ে নিয়ে মেমোরি কার্ড ভাঙা হয়েছে। তারপরও তিনি এখনও ঝিনাইদহে রয়েছেন। আমরা তার স্বাস্তির দাবি করি।

মানববন্ধন শেষে মিছিলটি ঝিনাইদহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top