শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১


৪৮২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত:
৫ জুন ২০২১ ১৮:২৬

আপডেট:
২১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৪১

প্রতীকী ছবি

সাতক্ষীরার তালায় ৪৮২ পিস ইয়াবাসহ শেখ আমিরুল ইসলাম (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব খুলনা-৬। তিনি উপজেলার জালালপুর ইউনিয়নের কানাইদিয়া গ্রামের শেখ আলী আহম্মদ (চাঁদ আলী) মাস্টারের ছেলে।

এ ঘটনায় খুলনা র‌্যাব-৬ এর এসআই মো. শফিকুল ইসলাম বাদী হয়ে তালা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

তালা থানা সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (০৪ জুন) রাতে র‌্যাব-৬, (সদর কম্পানি) খুলনার একটি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে উপজেলার কানাইদিয়া খেয়াঘাটসংলগ্ন রাস্তার উপর মাদক বিক্রি করছেন মাদক ব্যবসায়ীরা। এরপর এসআই মো. শফিকুল ইসলামের নেতৃত্বে ওই স্থানে অভিযান পরিচালনা করে র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী শেখ আমিরুল ইসলামকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৪৮২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীকে তালা থানায় হস্তান্তর করে র‍্যাব।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মেহেদী রাসেল আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, 'আমিরুলের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে তালা থানায় একটি মামলা হয়েছে। আজ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।'



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top